মোবাইল চোর ধরলেন সেরেনা!
today-news
brac-epl
প্রচ্ছদ » টুকিটাকি

মোবাইল চোর ধরলেন সেরেনা!

২০১৫ সালের গ্র্যান্ড স্ল্যাম নারী এককের তিনটি শিরোপা জিতেছেন সেরেনা উইলিয়ামস। চোটের কারণে সাময়িকভাবে টেনিস কোটের বাইরে আছেন তিনি। বিশ্রামের সময়ও সংবাদমাধ্যমের আলোচনায় এসেছেন এই মার্কিন ক্রীড়াবিদ। তবে এবার খেলার জন্য নয়; মোবাইল চোর ধরে সংবাদের শিরোনামে নিজের নাম লেখালেন সেরেনা।

Serena Williams

মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস।

আজ শুক্রবার বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল বৃহস্পতিবার আমেরিকার একটি রেস্তোরায় খাওয়ার সময় হঠাৎ সেরেনার মোবাইল ফোন চুরি যায়। এসময় কালক্ষেপন না করেই ধাওয়া দিয়ে মোবাইল চোরকে ধরে ফেলেন ওই ক্রীড়াবিদ।

এই ঘটনার পরই ফেসবুকে ঘটনার বিবরণ দিয়েছেন ২১টি গ্র্যান্ড স্ল্যাম খেতাবজয়ী টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। এতে ‘সুপার উইম্যান’ বেশে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

৩৪ বছর বয়সী সেরেনা লিখেন, গতকাল একটা রেস্তোরাঁয় খাওয়ার সময় এক লোক হঠাৎই আমার ফোনটা তুলে নিয়ে খুব দ্রুত সরে যান। এক মুহূর্ত না ভেবেই আমি লোকটাকে তাড়া করি। আমার দৌড়ে দু-একটা চেয়ার টেবিলও উল্টে গিয়েছিল। কিন্তু সেদিকে না দেখে আমি তাকে ধরার জন্য দৌড়াই। ওর চেয়ে আমি অনেক বেশি দ্রুত দৌড়াচ্ছিলাম। ফলে তাকে ধরতে আমার একটুও কষ্ট হয়নি।

তিনি আরও লিখেছেন, তাকে ধরার পর রূঢ অথচ শান্ত ও শীতল কণ্ঠে ওই ব্যক্তির কাছে মোবাইল তুলে নেওয়ার কারণ জানতে চাইলে সে কোনো সদুত্তর দিতে পারেনি। শেষ পর্যন্ত লোকটি বলল, ওখানে ব্যাপারটা এতো গোলমেলে ছিল যে আমি নিশ্চয় ভুল ফোনটা তুলে এনেছি।

সেরেনা লিখেছেন, এই ঘটনার পর রেস্তোরাঁয় উপস্থিত সবাই দাঁড়িয়ে আমাকে অভিবাদন জানিয়েছেন। মহিলাদের জন্য এটি একটি দারুণ জয়।

এই বিভাগের আরো সংবাদ