পরবর্তী বন্ড গার্ল বিদ্যা
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

পরবর্তী বন্ড গার্ল বিদ্যা

নারীকেন্দ্রিক ‘ডার্টি পিকচার’ ছবির ব্যাপক সাফল্যের পর বলিউড থেকে এবার হলিউডে পাড়ি দিচ্ছেন বিদ্যা বালান। শোনা যাচ্ছে, আসন্ন জেমস বন্ড সিরিজের পরবর্তী ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। এমনই গুঞ্জনে সরগরম বলিউড পাড়া।

বিদ্যা বালান। ছবি সংগৃহীত

বিদ্যা বালান। ছবি সংগৃহীত

সবকিছু ঠিকঠাক থাকলে আগামীতে জেমস বন্ডের নায়িকা চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। অর্থাৎ তিনিই হতে যাচ্ছেন ভবিষ্যত বন্ড ওম্যান। তাকে সরাসরি এই প্রস্তাব দিয়েছেন হলিউডের বিখ্যাত পরিচালক আভা দু ভার্নে।

এই আমেরিকান পরিচালক ও পাণ্ডলিপি লেখিকার ছবি ‘সেলমা’ অস্কারে মনোনীত  হয়েছে। এই ছবির সুবাদেই পরিচয় হয় আভা-বিদ্যার। সম্প্রতি ‘মামি মুম্বাই ফিল্ম ফেস্টিভাল’ এ ওই ছবিতে নারীদের ভূমিকা নিয়ে এক আলোচনায় উপস্থিত হন পরিচালক এবং ডার্টি পিকচার অভিনেত্রী। সেখানেই আভা জানান, জেমস বন্ডকে নিয়ে তিনি ভবিষ্যতে কাজ করতে চান। আর তাতে বন্ড ওম্যান হবেন বিদ্যা।

এসময় বিদ্যার দিকে তাকিয়ে এই পরিচালক বলেন, ‘বিদ্যা তুমিই হবে আমার বন্ড ওম্যান।’

এমন প্রস্তাব পেয়েও সন্তুষ্ট হতে পারেননি বিদ্যা। কারণ নিজের ওজন নিয়ে বেজায় চিন্তিত তিনি। এই ‘স্থূল চেহারা’ নিয়ে কি হলিউডে কাজ করা যাবে?

সম্প্রতি বলিউডের এক পরিচালকও বিদ্যাকে ‘মোটা’ বলে কটাক্ষ করেছেন।

ওই দিন সেই আলোচনায় আরও উপস্থিত ছিলেন কঙ্গনা রনৌত। তিনি বিদ্যাকে পুরোপুরি সমর্থন করেন। বিদ্যাকে উদ্দেশ করে কঙ্গনা বলেন, ‘‘ভারতীয় সৌন্দর্যের আইডল হলেন বিদ্যা। তাই চেহারার জন্য কাজ পাওয়া তার কোনো সমস্যাই হবে না।”

সহকর্মীর সমর্থন তো পেলেন; এবার দেখার পালা, প্রথম যাত্রায় প্রিয়াঙ্কা চোপড়ার মতো বিদ্যা বালান হলিউড মাত করতে পারেন কি না।

এই বিভাগের আরো সংবাদ