সেক্স টেপ কেলেঙ্কারি: পুলিশ হেফাজতে বেনজেমা
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

সেক্স টেপ কেলেঙ্কারি: পুলিশ হেফাজতে বেনজেমা

সেক্স টেপ নিয়ে ব্ল্যাকমেল করার মামলায় জিজ্ঞাসাবাদ করতে ফ্রান্সের স্ট্রাইকার করিম বেনজেমাকে হেফাজতে নিয়েছে সেদেশের পুলিশ।

আরেক কেলেঙ্কারিতে উঠল বেনজেমার নাম। ফাইল ছবি

আরেক কেলেঙ্কারিতে উঠল বেনজেমার নাম। ফাইল ছবি

আজ বুধবার ভার্সাইয়ের স্থানীয় সময় সকাল ৯টায় পুলিশ স্টেশনে হাজির হন রিয়াল মাদ্রিদ তারকা। এরপর সেখান থেকে তাকে আদালতে নেওয়া হয়। এই ফরাসি স্ট্রাইকারের বিরুদ্ধে ফৌজদারি তদন্ত চলছে।

এএফপি এক প্রতিবেদনে বলা হয়, ফ্রান্সের এক ম্যাচ উপলক্ষে জাতীয় দলের সব ফুটবলার একসঙ্গে এক হোটেলে ওঠেন। এর পর সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনা একটি সেক্স টেপ করেন। ঘটনাক্রমে সেটি কিছু ব্ল্যাকমেলারদের হাতে চলে যায়। এরপর বড় অঙ্কের টাকা না দিলে সেক্স টেপটি ছেড়ে দেওয়া হবে বলে লিওঁর ফুটবলার ভালবুয়েনাকে হুমকি দেওয়া হয়।

ধারণা করা হচ্ছে, ব্ল্যাকমেলাদের সঙ্গে বেনজেমার এক আত্মীয়ের যোগসূত্র রয়েছে। তবে এই ঘটনায় বেনজেমা জড়িত কি না তা এখনো নিশ্চিত নয়। বেনজেমার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলো পাঁচ বছর পর্যন্ত তার জেল হতে পারে।

গত জুলাইয়ের শেষদিকে ব্ল্যাকমেলের এই মামলা করা হয়। গত অক্টোবরে সন্দেহভাজন তিন ব্ল্যাকমেলারকে গ্রেপ্তারও করে পুলিশ। এই তিনজনের সঙ্গে ফ্রান্সের একাধিক ফুটবলারের বন্ধুত্ব রয়েছে।

এদিকে গত মাসে মার্শেইয়ে খেলার সময় ভালবুয়েনার সতীর্থ জিব্রিল সিসেকেও আটক করে পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, ২০১০ বিশ্বকাপে যৌন কেলেঙ্কারিতে ফেঁসে যান করিম বেনজেমা।

এই বিভাগের আরো সংবাদ