নভেম্বরেই বলিউড যাচ্ছেন ফারিয়া
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

নভেম্বরেই বলিউড যাচ্ছেন ফারিয়া

সদ্য শেষ হওয়া মাসেই বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়ার বলিউড যাত্রার সংবাদ গণমাধ্যমে চাউর হয়। তখন জানা গিয়েছিল, ‘গাওয়া: দ্য উইটনেস’ নামে একটি সিনেমায় তিনি অভিনয় করতে যাচ্ছেন। সিনেমাটি পরিচালনা করবেন প্রখ্যাত পরিচালক বিষ্ণু দত্ত। আর তার বিপরীতে অভিনয় করবেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি। এবার জানা গেল, চলতি মাসেই ওই সিনেমার শুটিং করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া। ছবি সংগৃহীত

নুসরাত ফারিয়া। ছবি সংগৃহীত

ভারতের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নভেম্বরেই শুটিং ফ্লোরে যাবে ‘গাওয়া: দ্য উইটনেস’ টিম। আর সেখানে উপস্থিত থাকবেন নুসরাত ফারিয়া। তার সদ্য মুক্তি পাওয়া প্রথম

সিনেমা ‘আশিকি’র শুটিং স্পটে ‘গাওয়া: দ্য উইটনেস’ এর কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ উপস্থিত ছিলেন।  ওই সময়ে তাকে মনে ধরে তার। এরপর সিনেমাটির ‘আশিকী’ গানটি দেখে এই অভিনেত্রীকে তিনি চূড়ান্ত করেন।

তারপর থেকেই বলিউডে পদার্পনের প্রহর গুনছেন নুসরাত ফারিয়া। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে এই অভিনেত্রী জানান,  ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম তাকে মেইল করে সবকিছু জানানোর কথা। কিন্তু ঠিক কবে সেই কাঙ্খিত মেইলটি পাবেন তা তিনি জানেন না। এমনকি এ বিষয়ে এখন কিছু বলতেও নিষেধাজ্ঞা রয়েছে।’

প্রকাশিত সংবাদ। ফারিয়ার ফেসবুক থেকে নেওয়া

প্রকাশিত সংবাদ। ছবি সংগৃহীত

তবে নিষেধাজ্ঞার কথা বললেও নিজের ফেসবুক ওয়ালে এ সংবাদ প্রচার করেছেন নুসরাত ফারিয়া।

প্রসঙ্গত,  একটি থ্রিলারধর্মী সিনেমা ‘গাওয়া: দ্য উইটনেস’। ছবিতে ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। ঘটনাক্রমে তার প্রেমে পড়বেন ফারিয়া। ছবিটির শুটিং করা হবে ভারতের পুনে, কলকাতাসহ বিভিন্ন লোকেশনে। এতে অপর অভিনেত্রী হিসেবে থাকছেন কলকাতার পায়েল। ইমরান হাশমি ছাড়াও এ ছবতে  অভিনয় করবেন অভিনেতা নওয়াজ সিদ্দিকী।

এই বিভাগের আরো সংবাদ