রাকিব হত্যার রায় ৮ নভেম্বর
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

রাকিব হত্যার রায় ৮ নভেম্বর

খুলনার শিশু রাকিব (১২) হত্যা মামলার রায় ৮ নভেম্বর ঘোষণা করা হবে। মামলাটি দায়ের করার দুই মাস পাঁচ দিন পর এর রায় ঘোষণার দিন ধার্য করলো আদালত।

রাকিব- ছবি সংগৃহীত

রাকিব- ছবি সংগৃহীত

মাত্র ১০ কার্যদিবসে এ চাঞ্চল্যকর হত্যা মামলার বিচার শেষ হওয়ার পর এ রায়ের দিন ঘোষণা করা হয়।

আজ রোববার আদালতে নির্ধারিত সময়ে উভয় পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে খুলনা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক দিলরুবা সুলতানা রায়ের দিন ধার্য করেন।

প্রসঙ্গত, খুলনার টুটপাড়ায় শরীফ মোটরস নামে মোটরসাইকেলের এক গ্যারেজে চলতি বছরের ৩ আগস্ট নির্যাতন করে শিশু রাকিবকে হত্যা করা হয়। ওই দিন বিকেলে কমপ্রেসর মেশিনের নল (মোটরসাইকেলের চাকায় হাওয়া দেওয়ার কাজে ব্যবহৃত) ঢুকিয়ে তার মলদ্বার দিয়ে বাতাস ঢোকানো হয়। এতে রাকিব গুরুতর অসুস্থ হয়ে পড়ে এবং ওই দিন রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নগরের টুটপাড়া কবরখানার পাশের ওই গ্যারেজের মালিক শরীফ, তার সহযোগী মিন্টু এবং শরীফের মা বিউটি বেগমকে ক্ষুব্ধ জনতা পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরদিন রাকিবের বাবা নুরুল আলম বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে খুলনা সদর থানায় হত্যা মামলাটি করেন।

এরপর তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে ৫ অক্টোবর বহু আলোচিত এই মামলার বিচারকাজ শুরু হয়। সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্কসহ বিচারিক সব কার্যক্রম শেষে আদালত ৮ নভেম্বর রায়ের দিন ধার্য করেন।

এদিকে সিলেটে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার রায়ও ঘোষণা করা হবে আগামী ৮ নভেম্বর।

এই বিভাগের আরো সংবাদ