কনডমের বিজ্ঞাপন নিয়ে মুখ খুললেন সানি
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

কনডমের বিজ্ঞাপন নিয়ে মুখ খুললেন সানি

বিতর্ক যেন সানি লিওনির পথচলার সাথী। বলিউডে পা রাখার পরেও সেই বিতর্কের বেড়াজাল থেকে বের হতে পারছেন না সাবেক এই পর্ন তারকা। সম্প্রতি ভারতীয় মিডিয়ায় এক কনডমের বিজ্ঞাপন অনবরত প্রচার হচ্ছে। সেই বিজ্ঞাপনে নিরাপদ সেক্স প্রমোট করতে দেখা গেছে সানিকে।

সানি লিওনি। ছবি সংগৃহীত

সানি লিওনি। ছবি সংগৃহীত

এ থেকেই বিতর্কের সৃষ্টি। ওই বিজ্ঞাপনে যৌন উত্তেজক দৃশ্য শুট করা এবং তা বলার জন্য সাবেক ‘দিল্লি কমিশন অব উইমেন’ এর প্রধান বারখা সিংসহ ভারতীয় একাধিক রাজনৈতিক নেতার সমালোচনার মুখে পড়েন সানি লিওনি।

টেলিভিশনে এই অনৈতিক বাণিজ্যিক বিজ্ঞাপন প্রচার প্রত্যাহার করতে সরকারের প্রতি আহ্বানও জানিয়েছেন রাজনীতিবিদরা। তারা বলেন, এই বিজ্ঞাপন ভারতে আরো ধর্ষণের মাত্রা বাড়িয়ে দেবে।

এবার সেই সমালোচনার জবাব দিলেন সানি লিওনি। হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ আমি নিরাপদ সেক্স এবং অনাকাঙ্খিত গর্ভধারণ প্রমোট করছি। কোনো দম্পতি যদি বাচ্চা নিতে প্রস্তুত না থাকে তাহলে এটিই হচ্ছে গর্ভধারণ প্রতিরোধে সবচেয়ে ভালো পদ্ধতি। এটি নারীর শরীরের উপর কোনো প্রভাব ফেলে না। যেখানে গর্ভনিরোধক বড়ি নারীর শরীর, মন ও হরমোনের ওপর মারাত্মক প্রভাব ফেলে। আমি এতে খারাপ কিছুই দেখি না।”

এর আগে এই বিজ্ঞাপনের সমালোচনা করে সিপিআইয়ের কৃষক শাখার নেতা অতুল কুমার অঞ্জন বলেন, “ভারতে দিন দিন ধর্ষণের সংখ্যা বাড়ার পেছনে রয়েছে সানি লিওনি। তার কনডমের বিজ্ঞাপন দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর সে জন্যই বাড়ছে ধর্ষণ।’

প্রসঙ্গত, ২০১১ সালে বিগ বস এ অংশগ্রহণ করেন সানি লিওনি। এ থেকেই পরিচিতি পান তিনি। এরপর বিখ্যাত নির্মাতা মহেশ ভাটের হাত ধরে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে সানির। এ পর্যন্ত ১৩টিরও বেশি ভারতীয় ছবিতে অভিনয় করেছেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ