রংপুর-যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

রংপুর-যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রংপুর ও যাশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এরমধ্যে রংপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালকসহ দুইজন এবং যশোরে বাস উল্টে একজন নিহত হয়েছে।

মর্গে লাশ

মর্গে লাশ

আজ শনিবার সকালে রংপুর নগরীর হাজিরহাট এলাকায় রংপুর-দিনাজপুর সড়কে ঘটা প্রথম দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। একইদিনে সকাল ১০ টার দিকে যশোরের যশোর-নড়াইল সড়কের চানপাড়া ব্রিজের কাছে ঘটা দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২৫ জন।

রংপুরে ঘটা সড়ক দুর্ঘটনায় নিহত বাস চালক হলেন সুমন মিয়া। তিনি রংপুরের দমদমা এলাকার আবদুস ছালামের ছেলে। অপর জন যাত্রী। তার নাম পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। আর যশোরে ঘটা সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন নাজিম উদ্দিন (৫০)। তার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়।

রংপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী জানিয়েছেন, ঢাকা থেকে যাত্রী নিয়ে শুভ পরিবহনের একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। বাসটি রংপুরের হাজিরহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খড় বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক সুমন মিয়া ও এক যাত্রী নিহত হন। আহত হন ১০ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার (ওসি) সিকদার আককাছ আলী জানিয়েছেন, নড়াইলের কালনা ঘাট থেকে ছেড়ে আসা একটি বাস যশোর-নড়াইল সড়কের চানপাড়া ব্রিজের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নাজিম উদ্দিন নিহত হন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ