শতভাগ সুস্থ হয়েই মাঠে ফিরবেন মেসি
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

শতভাগ সুস্থ হয়েই মাঠে ফিরবেন মেসি

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতিমূলক ম্যাচগুলোতে মেসিহীন আর্জেন্টিনার যাচ্ছেতাই অবস্থা। তাকে বিহীন স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সালোনারও মাঠের পারফরম্যান্স খুব একটা ভালো নয়। তাই বলতে গেলে জাতীয় দল ও ক্লাব উভয়ের কাছেই সমান আরাধ্য তাড়াতাড়ি মেসির সুস্থ্যতা।

মাঠে ফিরতে তাড়া নেই মেসির। ছবি সংগৃহীত

মাঠে ফিরতে তাড়া নেই মেসির। ছবি সংগৃহীত

সামনেই জাতীয় দল ও ক্লাবের দুটি মহাগুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। কিন্তু চোটের কারণে এই দুই ম্যাচে লিওনেল মেসির মাঠের লড়াইয়ে নামা অনিশ্চয়তায় পড়েছে।

তবে মেসি জানিয়েছেন, মাঠে ফেরার ব্যাপারে আপাতত তার কোনো তাড়া নেই। শতভাগ সুস্থ হয়েই মাঠে ফিরতে চান তিনি।

আগামী ১৩ নভেম্বর বিশ্বকাপ বাছাইপর্বের মহারণে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। বাছাইপর্বের শুরুটা একদম বাজে হওয়ায় এই ম্যাচটি আর্জেন্টিনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ১৭ নভেম্বর আবার কলম্বিয়ার মুখোমুখি হবে আলবেসিলেস্তিরা। ২১ নভেম্বর বার্সালোনা নামবে ‘এল ক্লাসিকো’র ম্যাচে। তবে এসব ম্যাচে মাঠের লড়াইয়ে মেসি নামতে পারবেন কিনা, তা নিয়ে রয়েছে যথেষ্ট সংশয়।

এদিকে মাঠে ফিরতে মরিয়া হয়ে পড়েছেন খোদ লিওনেল মেসিই। চোটগ্রস্ত সময়টা যেন কিছুতেই কাটতে চাচ্ছে না তার। এই সময়টাকে ফুটবল ক্যারিয়ারের ‘কঠিন’ এক সময় বলে মনে করছেন তিনি।

এলএমটেন বলেন, “এই মুহূর্তে আমার মধ্যে সবচেয়ে বাজে অনুভূতি কাজ করছে। আমি মাঠের মানুষ। চোটের কারণে মাঠের বাইরে থাকাটা খুবই অস্বস্তিকর। কিন্তু কী আর করা, ভাগ্যকে মেনে নিয়েছি। এখন গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আমাকে মাঠে ফিরতে হবে; তবে তা পুরোপুরি সুস্থ হয়ে।”

মাঠে ফেরার ব্যাপারে কোনো তাড়াহুড়োর আশ্রয় নিতে চাননা মেসি। পুরোমাত্রায় সুস্থ হয়েই মাঠে ফিরতে চান তিনি।

চারবারের ফিফা ব্যালন ডি’অর জয়ী ফুটবলার বলেন, “ আমার কোনো তাড়া নেই। আমাকে শতভাগ ফিট হতেই হবে। এর বিকল্প নেই।”

এই বিভাগের আরো সংবাদ