লুজারে সাইফ পাওয়ারটেক
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

লুজারে সাইফ পাওয়ারটেক

saif-power-tech-factory

সাইফ পাওয়ারটেকের লোগো

সমাপ্ত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লুজারের শীর্ষে অবস্থান করছে সাইফ পাওয়ারটেক লিমিটড। গত সপ্তাহে শেয়ারটির দর ২০ দশমিক ৭৯ শতাংশ কমেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ডিএসইর তথ্য অনুযায়ী, আলোচিত সপ্তাহে কোম্পানিটি প্রতিদিন গড়ে ৬ কোটি ৮৪ লাখ ৫৯ হাজার ২৫০ টাকার শেয়ার লেনদেন করেছে। আর সপ্তাহজুড়ে কোম্পানিটির মোট লেনদেনের পরিমাণ দাঁড়িয়েছে ২৭ কোটি ৩৮ লাখ ৩৭ হাজার টাকা।

দ্বিতীয় স্থানে রয়েছে তৃতীয় আইসিবি মিউচ্যুয়াল ফান্ড লিমিটেড। ফান্ডটির শেয়ার দর ১৫ দশমিক ৭৮ শতাংশ কমেছে। গড়ে প্রতিদিন কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৮ হাজার ৭৫০ টাকার। আর সপ্তাহজুড়ে মোট লেনদেনের পরিমাণ দাঁড়িয়েছে ৭৫ হাজার টাকা।

লুজার তালিকার তৃতীয় স্থানে রয়েছে আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড। এই কোম্পানির শেয়ারটির দর ১৩ দশমিক ৪৬ শতাংশ কমেছে। এই কোম্পানিটি প্রতিদিন গড়ে ১ কোটি ৪১ লাখ ৩৩ হাজার ২৫০ টাকার শেয়ার লেনদেন করেছে। আর সপ্তাহজুড়ে কোম্পানিটির মোট লেনদেনের পরিমাণ দাঁড়িয়েছে ৫ কোটি ৬৫ লাখ ৩৩ হাজার টাকা।

লুজার তালিকায় থাকা কোম্পানিগুলোর মধ্যে রহিমা ফুডে ১৩ দশমিক ৩১ শতাংশ, কেডিএস অ্যাক্সেসোরিজে ১০ দশমিক ৯৬ শতাংশ, প্রিমিয়ার সিমেন্টে ৯ দশমিক ২৭ শতাংশ, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডে ৮ শতাংশ, লিগাছি ফুটওয়্যারে ৭ দশমিক ০৬ শতাংশ, মুন্নু সিরামিকে ৬ দশমিক ৯৮ শতাংশ এবং ইমাম বাটনে ৬ দশমিক ৯২ শতাংশ দর কমেছে।

এই বিভাগের আরো সংবাদ