শাহরুখের মতো মনের মানুষ চাই দীপিকার
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

শাহরুখের মতো মনের মানুষ চাই দীপিকার

বলিউডে দীপিকা পাড়ুকোন ক্যারিয়ারটাই শুরু করেন শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে। প্রথম ছবি হিসেবে ‘ওম শান্তি ওম’ও পায় সুপারডুপার হিটের তকমা। এ সাফল্য তো আর এমনি এমনি আসেনি।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

পর্দায় প্রথম উপস্থিতিতেই শাহরুখ-দীপিকার রসায়ন বেশ জমে উঠে এবং তা ভালোভাবেই গ্রহণ করে দর্শকশ্রোতা। এরপর ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এর মতো বক্স অফিস কাঁপানো সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। এত উঠাবসা যার সঙ্গে তাকে তো ভালো লাগারই কথা! কিন্তু তা কখনো মুখ খুলে স্বীকার করেননি বলিউড ললনা।

এবার দীপিকা পাড়ুকোন জানালেন, শাহরুখ খানকে তার ভীষণ ভালো লাগে। তার মনের মানুষকে কিং খানের  মতো হতে হবে। সেইসঙ্গে মনের মানুষকে শাহরুখের মতো পোশাক আশাকে দেখতে চান তিনি।

সম্প্রতি একটি পোশাক ব্র্যান্ডের জন্য ডিজাইনারের ভূমিকায় অবতীর্ণ হন এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা স্টাইলিশ আইকন দীপিকা। সেখানেই এসব কথা জানান তিনি।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

বলিউড বাদশাহকে সাধারণত সিনেমার সেটের বাইরে টি শার্ট আর জিন্সেই দেখা যায়। একদম ক্যাজুয়াল কিন্তু স্টাইলিস। এই থিউরিতেই বিশ্বাসী শাহরুখ। তার এ স্টাইলেই মুগ্ধ দীপিকা।

নিজ মুখে দীপিকা এও স্বীকার করেছেন, শাখরুখ ছাড়াও সাবেক প্রেমিক রণবীর কাপুরের পোশাক সেন্সও তার ভারী পছন্দের।

তবে দীপিকার বর্তমান ‘জাস্ট ফ্রেন্ড’ রণবীর সিংয়ের পোশাক আশাক দেখে বি টাউনে আড়ালে আবডালে চলে বড্ড হাসাহাসি।

এ বিষয়ে এই সুন্দরীর মত, রণবীর সিং এতটাই  স্বকীয় যে, ইতোমধ্যে নিজের স্টাইলের একটা হট কেক ঘরানা তৈরি করে ফেলেছেন। যেকোনো পোশাকেই তার আত্মবিশ্বাস ঝরে পড়ে। তবে শাহরুখ খানের ব্যাপারটাই নাকি সম্পূর্ণ আলাদা।

তাই ফ্যাশনের মামলায় বর্তমান প্রেমিকের পাশে দাঁড়ালেও দীপিকা কিন্তু আসলে চাইছেন, শাহরুখের ক্যাজুয়াল ওই স্টাইল এবার খানিকটা ধার করুক রণবীর সিং। এখন দেখা যাক রণবীর তা কতটুকু মনে চলেন।

এই বিভাগের আরো সংবাদ