র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ হোসেন নামে (২৮) এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থলে এক রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল এবং আলু ও মুড়িভর্তি দু’টি ব্যাগ পাওয়া যায়। মুড়ির ব্যাগে কয়েক প্যাকেট নীল রঙের ইয়াবা পাওয়া গেছে।

শনিবার (৩১ জুলাই) রাতে উপজেলার জয়নাবাজারের সাতচুঙ্গিরপাড় এলাকায় এ ঘটনা বলে জানিয়েছে র‌্যাব। পারভেজ একজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। তার বিরুদ্ধে বিভিন্ন ধারায় ২০টি মামলা রয়েছে। নিহত পারভেজ উপজেলার হয়দেবপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, সাতচুঙ্গিরপাড় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা কেনাবেচা করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে এক রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল এবং আলু ও মুড়িভর্তি দু’টি ব্যাগ পাওয়া যায়। মুড়ির ব্যাগে কয়েক প্যাকেট নীল রঙের ইয়াবা পাওয়া গেছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.