দুর্বৃত্তের হামলা গুরুতর আহত চমেকের প্রভাষক
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

দুর্বৃত্তের হামলা গুরুতর আহত চমেকের প্রভাষক

বন্দরনগরী চট্টগ্রামের হালিশহর থানা এলাকায় বাসায় ঢুকে তারেক শামস নামে চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) প্রভাষককে কুপিয়েছে দুর্বৃত্তরা। চট্টগ্রামের জ্যেষ্ঠ চিকিৎসক ডা. শামসুল আলম ও আগ্রাবাদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আনোয়ারা আলমের ছেলে তিনি।

cmch

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) আরেফিন জুয়েল জানান, আজ সোমবার ভোরে নগরীর হালিশহর থানার রঙ্গিপাড়া এলাকায় হামলার শিকার হওয়ার পর তারেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের পরিচালক শহীদুল গণি বলেন, আঘাতের পর গুরুতর আহতাবস্থায় ডা. তারেক শামসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসায় প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরেফিন জানান, রঙ্গিপাড়ার দুইতলা বাড়িতে স্ত্রী ও বাবা-মায়ের সঙ্গে থাকেন ডা. তারেক। স্ত্রী বাবার বাড়িতে যাওয়ায় গতকাল রোববার রাতে বাড়ির নিচতলায় তিনি একা ছিলেন। তার বাবা-মা ছিলেন দ্বিতীয় তলায়। ভোর ৫টার দিকে কয়েকজন দুর্বৃত্ত দরজায় টোকা দিলে তারেক দরজা খুলে দেন। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে তার হাতে ও মাথায় কুপিয়ে পালিয়ে যায়।

উপ-কমিশনার বলেন, বাসার কোনো মালামাল বা টাকা খোয়া যায়নি। পেশাগত বা ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব থেকে এ ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ