ডিএসইতে শতভাগ দর কমেছে ৪ খাতের কোম্পানির
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

ডিএসইতে শতভাগ দর কমেছে ৪ খাতের কোম্পানির

dse logo

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লোগো

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ রোববার ৪ খাতের কোম্পানি শতভাগ শেয়ার দর হারিয়েছে। খাতগুলো হচ্ছে- টেলিযোগাযোগ খাত, সেবা ও আবাসন খাত,  কাগজ ও মুদ্রণ খাত এবং সিরামিক খাত। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ডিএসইর তথ্যে দেখা গেছে, রোববার লেনদেন শেষে টেলিযোগাযোগ খাতের ২টি কোম্পানির দর কমেছে। এতে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেডের ২ টাকা ৭০ পয়সা বা ২ দশমিক ৪৮ শতাংশ এবং গ্রামীণফোন লিমিটেডের ২ টাকা ৯০ পয়সা বা ১ দশমিক ১৯ শতাংশ দর কমেছে।

সেবা ও আবাসন খাতের ৪ কোম্পানিরও দর কমেছে। এর মধ্যে ইস্টার্ন হাউজিং লিমিটেডের ৯০ পয়সা বা ২ দশমিক ২৪ শতাংশ, সাইফ পাওয়াটেকের ২০ টাকা ৫০ পয়সা বা ২৩ দশমিক ৮১ শতাংশ, শমরিতা হাসপাতালের ২ টাকা ১০ পয়সা বা ২ দশমিক ৭৯ শতাংশ, সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেডের ৯০ পয়সা বা ১ দশমিক ৬১ শতাংশ দর কমেছে।

আর কাগজ ও মুদ্রণ খাতের ২ কোম্পানিরও দর কমেছে। এর মধ্যে হাক্কানী পাল্প অ্যান্ড পেপার মিলসের ১ টাকা ২০ পয়সা বা ২ দশমিক ৭১ শতাংশ ও খুলনা প্রিটিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেডের ৫০ পয়সা বা ৩ দশমিক ০৩ শতাংশ দর কমেছে।

সিরামিক খাতের ৫ কোম্পানির শেয়ার দর কমেছে। এর মধ্যে ফু-ওয়াং সিরামিকের ২ দশমিক ২৯ শতাংশ, মুন্নু সিরামিকের ১ দশমিক ৭৫ শতাংশ, আরএকে সিরামিকের ২ দশমিক ৬২ শতাংশ, শাইনপুকুর সিরামিকের ৩ দশমিক ১৫ শতাংশ ও স্ট্যান্ডার্ড সিরামিকের ১ দশমিক ৫০ শতাংশ দর কমেছে।

এছাড়া সিমেন্ট, ওষুধ ও রসায়ন খাতের বেশিরভাগ কোম্পানির শেয়ার দর কমেছে।

অর্থসূচক/এসইউএম/

এই বিভাগের আরো সংবাদ