ড্রাইভারকে জুতাপেটা আরবের ৪ মাতাল নারীর
today-news
brac-epl
প্রচ্ছদ » টুকিটাকি

ড্রাইভারকে জুতাপেটা আরবের ৪ মাতাল নারীর

আরবের চার মাতাল নারী এক আফ্রিকান ট্যাক্সি ড্রাইভারকে দুবাইয়ের পেট্রোল স্টেশনে তাদের জুতা দিয়ে পিটিয়েছে। এর দায়ে ওই চার নারী এবং তাদের সহায়তাকারী কয়েকজন পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ট্যাক্সি ড্রাইভারকে জুতাপটো করায় চার  মাতাল নারী ও তাদের সহায়তাকারী পুরুষদের গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: এমিরেটস ২৪৭ ডটকম

ট্যাক্সি ড্রাইভারকে জুতাপটো করায় চার মাতাল নারী ও তাদের সহায়তাকারী পুরুষদের গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: এমিরেটস ২৪৭ ডটকম

বৃহস্পতিবার এমিরেটস ২৪৭ ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, ওই নারীদের সঙ্গে গ্রেপ্তারকৃত পুরুষদের মধ্যে কিছু সৌদি আরবের নাগরিক। তিনজন এশিয়ার নাগরিক। এরমধ্যে একজন ফটোগ্রফার ও তার দুই বন্ধু রয়েছে। তারা ওই ঘটনার ছবি তোলে এবং তা ছড়িয়ে দেয়।

দুবাই পুলিশ কমান্ডার মেজর জেনারেল খামিস আল মাজিনাহ্ বলেন, গ্রেপ্তারের পরে ওই মাদকাসক্ত চার নারীর আর্থিক লঙ্ঘন ও অন্য অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট থাকার একটি  পুলিশি রেকর্ডও উদ্ধার করা হয়েছে।

দুবাই ভিত্তিক এমারাত আলাইওম ডেইলির বরাত দিয়ে তিনি বলেন, “গত সপ্তাহে এক গভীর রাতে ওই নারীরা ড্রাইভারকে তাদের লিফট দিতে বলেন। পরে খাবার ও পানীয় কেনার জন্য বর্শার পেট্রোল স্টেশনে থামতে বলেন। দোকানে কেনাকাটা করতে ওই নারীরা ভীষণ দেরি  ফেলে। এতে ড্রাইভারও ভীষণও উত্তেজিত হয়ে পড়েন এবং চিৎকার শুরু করেন। তারপর তিনি তাদের ভাড়া মিটিয়ে তাকে ছেড়ে দিতে বলেন। এরপরই  ওই নারীরা তাকে বেধড়ক পেটাতে থাকে। এতে সেখানে অবস্থান করা কিছু আরব পুরুষও জড়িয়ে পড়ে। এ ঘটনার ছবি তোলে তা ছড়িয়ে দেন এক এশিয়ার পুরুষ ও তার দুই বন্ধু।”

তিনি আরও বলেন, “ঘটনার পর এক ঘণ্টারও কম সময়ের মধ্যে ওই চার নারী ও আরব পুরুষদের গ্রেপ্তার করা হয়। দেশের আইন লঙ্ঘন ও জাতীয় ট্যাক্সি কোম্পানির ইমেজে আঘাত করায় এশিয়ার ফটোগ্রাফার ও তার দুই বন্ধুও জেরার মুখোমুখি হবেন।”

অনুমতি ছাড়া ওই ঘটনা প্রচারের জন্য ফটোগ্রাফারের বিরুদ্ধে মানহানির মামলা করেছে ট্যাক্সি কোম্পানি।

এই বিভাগের আরো সংবাদ