এমপি লিটনের আত্মসমর্পণের নির্দেশনা স্থগিতে আবেদনের শুনানি কাল
today-news
brac-epl
প্রচ্ছদ » অপরাধ ও আইন

এমপি লিটনের আত্মসমর্পণের নির্দেশনা স্থগিতে আবেদনের শুনানি কাল

MP_Liton court_3

গতকাল সোমবার শিশু শাহাদাত হোসেনকে গুলি করে হত্যার চেষ্টা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় দুই মামলায় আগাম জামিনের শুনানিতে হাইকোর্টে হাজিরা দেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ মনজুরুল ইসলাম লিটন। ছবি মহুবার রহমান

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ মনজুরুল ইসলাম লিটনের বিচারিক আদালতে আত্মসমর্পণে হাইকোর্টের দেওয়া নির্দেশনা স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের ওপর কাল বুধবার শুনানির দিন ধার্য করেছেন আদালত।

সুপ্রিম কোর্টের অবকাশকালীন চেম্বার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আজ মঙ্গলবার এই আদেশ দেন।

মনজুরুলকে বিচারিক আদালতে আত্মসমর্পণে হাইকোর্টের দেওয়া নির্দেশনা স্থগিত চেয়ে আজ আবেদন করে রাষ্ট্রপক্ষ। ওই আবেদনের ওপর শুনানি শুরু হলে আদালতের কাছে সময় চায় আসামিপক্ষ। শুনানির জন্য কাল দিন ধার্য করেন আদালত।

গতকাল সোমবার শিশু শাহাদাত হোসেনকে গুলি করে হত্যার চেষ্টা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় দুই মামলায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) এমপি লিটনের আগাম জামিনের আবেদন খারিজ করে তাকে আগামী ১৮ অক্টোবরের মধ্যে গাইবান্ধার বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তীর অবকাশকালীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

২ অক্টোবর সাংসদ মনজুরুলের ছোড়া গুলিতে সুন্দরগঞ্জ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র শিশু শাহাদাত আহত হয়। দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় সে এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এই বিভাগের আরো সংবাদ