কোকা-কোলা ফুড ফিয়েস্তা শুরু হতে যাচ্ছে বাংলাদেশে
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

কোকা-কোলা ফুড ফিয়েস্তা শুরু হতে যাচ্ছে বাংলাদেশে

কোকা-কোলা বাংলাদেশ ফুড ফিয়েস্তা ক্যাস্পেইনের মাধ্যমে খাবার-প্রেমীদের জন্য ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং কুমিল্লার বিভিন্ন পার্টনার রেস্টুরেন্টে নিয়ে আসছে দারুন সব অফার।

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

অক্টোবর থেকে শুরু হয়ে এ ক্যাম্পেইন চলবে তিন মাস পর্যন্ত। এসময় দেশের প্রধান প্রধান শহরের রেস্টুরেন্টসমূহে চলবে সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যাল। পার্টনার রেস্টুরেন্টগুলোতে এ বিশেষ ক্যাম্পেইনের আওতায় অফারসমূহ থাকবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত। বিশেষ ডিসকাউন্ট ও স্পেশাল কম্বো ছাড়াও কাস্টমারদেও জন্য থাকবে নানা রকম আকর্ষনীয় উপহার।

কোকা-কোলা ফুড ফিয়েস্তা শুরু হতে যাচ্ছে ১৩ অক্টোবর ঢাকার নানদোস এবং থার্টি থ্রির ৫টি আউটলেটের মধ্যে দিয়ে। এরপর ফুড ফিয়েস্তা শুরু হবে ফুড রিপাবলিক এবং রাইস এন্ড নুডলস্-এ ২০ অক্টোবর, চিটাগং এ∙প্রেস এবং চাপ সামলাও-এ ২৭ অক্টোবর, বার্ডস আই, স্মোক এবং মেজবান বাড়িতে ২৪ নভেম্বর, প্লাটার, ক্যাফে ম্যাংগো এবং কার্ডিয়াক গ্রিল-এ ১ ডিসেম্বর এবং সাকিবস্ এবং কাবাব ফ্যাক্টরিতে ৮ ডিসেম্বর।

চট্টগ্রাম, সিলেট এবং কুমিল্লার পার্টনার রেস্টুরেন্টগুলোর মধ্যে রয়েছে হান্ডি ইন্ডিয়ান বিস্ত্রো, ধাবা, রেড চিলি, ক্যাফে সরমা, কয়লা, উন্ডাল কিং কাবাব, আলিফ চায়না গার্ডেন, গ্রিন চিলিসহ আরও অনেক টপ রেস্টুরেন্ট।

কোকা-কোলা ফুড ফিয়েস্তার পার্টনার রেস্টুরেন্টগুলোর রিভিউ লাইভ শোনা যাবে রেডিওতে। রেস্টুরেন্টে আসা কনজ্যুমারদের জন্য থাকছে দারুন সব উপহার।

কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাদাব খান বলেন- “এটি অনেক আগে থেকেই প্রতিষ্ঠিত যে কোকের সাথে যেকোনো খাবারের স্বাদ যেনো বেড়ে যায় বহুগুণে। তাইতো সতেজতা ও খুশি ছড়িয়ে দেয়ার পাশাপাশি খাবার-প্রেমীদের জন্য তাদের প্রিয় রেস্টুরেন্টসমূহের খাবারের স্বাদ কোকের সাথে আরও বাড়িয়ে দিতে আমাদের এ উদ্যোগ। কোকা-কোলা ফুড ফিয়েস্তায় অংশ গ্রহনের জন্য আমরা সবাইকে আমন্ত্রণ জানাই ”।

 

 

এই বিভাগের আরো সংবাদ