সেরা এয়ারলাইন খেতাব পেল ইতিহাদ এয়ারওয়েজ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

সেরা এয়ারলাইন খেতাব পেল ইতিহাদ এয়ারওয়েজ

বিজনেস ক্লাসের জন্য ২৬তম বার্ষিক টিটিজি ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৫তে সেরা এয়ারলাইনের অ্যাওয়ার্ড পেলো ইতিহাদ এয়ারওয়েজ। গত সপ্তাহে ব্যাংককে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এই সম্মানজনক পুরস্কার ইতিহাদ এয়ারলাইনের হাতে তুলে দেওয়া হয়।

ইতিহাদ এয়ারপ্লেন

ইতিহাদ এয়ারপ্লেন

টিটিজি এশিয়া, টিটিজি চীন, টিটিজি ভারত, টিটিজি মাউস, টিটিজি-বিটি মাউস চীন, টিটিজি অ্যাসোসিয়েশন্স এবং টিটিজি এশিয়া লাক্সারি পাঠকের ভোটে সেরা এয়ারলাইন নির্বাচিত হয় ইতিহাদ।

এশিয়া প্যাসিফিক এর ট্রাভেল শিল্পখাতের সেরা স্বীকৃতি হিসেবে ১৯৮৯ সাল থেকে যাত্রা শুরু করে টিটিজি ট্রাভেল অ্যাওয়ার্ডস।

ইতিহাদ এয়ারওয়েজের চীফ কমার্শিয়াল অফিসার পিটার বাউম গার্টনার বলেন,“বিজনেস ক্লাসের জন্য সেরা এয়ারলাইন অ্যাওয়ার্ড পেয়ে আমরা ভীষণ আনন্দিত ও গর্বিত। পাশাপাশি টিটিজি ও এশিয়া প্যাসেফিক অঞ্চলের ট্রাভেল ট্রেডের যারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদের এই স্বীকৃতি দিয়েছে তাদের প্রতি জানাই আন্তরিক কৃতজ্ঞতা।”

তিনি আরো বলেন, “বিজনেস ক্লাসের জন্য সেরা এয়ারলাইন অ্যাওয়ার্ড অর্জন ইতিহাদ এয়ারওয়েজের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ একটি পুরস্কার। কারণ এ অঞ্চলে এভিয়েশন খাতে অত্যন্ত প্রতিযোগিতা রয়েছে। আর তাই এই প্রতিযোগিতায় টিকে থাকতে এই অ্যাওয়ার্ড ইতিবাচক হবে বলে আমার বিশ্বাস এবং আগামীতে আরো সাফল্য অর্জনে প্রেরণা যোগাবে।”

উল্লেখ, ইতিহাদ এয়ারওয়েজ ২০০৩ সালে যাত্রা শুরু করে। এয়ারবার্লিন, এয়ার সার্বিয়া, এয়ার সেশেলাস, এয়ার লিঙ্গাস, আলইটালিয়া, জেট এয়ারওয়েজ, ভার্জিন অস্ট্রেলিয়া, এবং সুইস-ভিত্তিক ডারউইন এয়ারলাইনের সঙ্গে ইতিহাদ এয়ারওয়েজ-এর ইক্যুইটি বিনিয়োগ রয়েছে। ইতিহাদ এয়ারওয়েজ এয়ারবার্লিন, এয়ার সার্বিয়া, এয়ার সেশেলাস, জেট এয়ারওয়েজ, ইতিহাদ রিজিওনাল, জেট এয়ারওয়েজ এবং নিকি ইতিহাদ এয়ারওয়েজের অংশীদার হিসেবে যুক্ত হয়েছে, যে অংশীদারিত্বের মাধ্যমে সমভাবাপন্ন এয়ারলাইনগুলো একত্রিত হয়ে একটি নতুন ব্র্যান্ড তৈরির মাধ্যমে গ্রাহকদের আরো উন্নতমানের নেটওয়ার্ক, শিডিউল এবং নিয়মিত যাত্রীদের জন্য অধিক সুবিধা নিশ্চিত করবে।

এই বিভাগের আরো সংবাদ