রামপুরায় বাসচাপায় চিকিৎসক নিহত
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

রামপুরায় বাসচাপায় চিকিৎসক নিহত

রাজধানীর রামপুরা এলাকায় বাসচাপায় মতিউর রহমান (৬০) নামের একজন চিকিৎসক নিহত হয়েছে। আজ শনিবার ভোর সোয়া ৬টার দিকে দ্রুতগতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মতিউর রহমানেরমেয়ে বাঁধন আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, মতিউর রহমান খিলগাঁও এলাকায় বাঁধন ক্লিনিকের পরিচালক ছিলেন।

মরদেহ। সংগৃহীত ছবি

মরদেহ। সংগৃহীত ছবি

নিহত চিকিৎসক মতিউর রহমানের শ্যালক শরিফ হাসান খন্দকার জানান, মতিউর রহমানের মেয়ে বাঁধন জাহাঙ্গীরনগর নগর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। আজ সকালে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য বাঁধনকে বাসে তুলে দিতে বাসা থেকে বের হন তিনি। খিলগাঁও চৌরাস্তা থেকে রিকশায় যাওয়ার পথে রামপুরা মোড়ে দ্রুতগতির একটি বাস রিকশাটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে মতিউর রহমান ও বাঁধন রিকশা থেকে ছিটকে পড়ে গেলে বাসটি মতিউর রহমানকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। ঘটনাস্থলে মতিউর নিহত হন। আহত বাঁধনকে খিলগাঁওয়ে বাঁধন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, মতিউর রহমানের মরদেহ এখন ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা আছে। কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যাওয়া হবে।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) সুমন বড়ুয়া বলেন, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের ব্যাপারে কাগজপত্র স্বাক্ষর হয়ে গেছে।

এই বিভাগের আরো সংবাদ