আস্থা অটুট রাখতে চায় এসজেআইবিএসএল
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

আস্থা অটুট রাখতে চায় এসজেআইবিএসএল

পুঁজিবাজারে বিনিয়োগকারীদের কাছে আস্থার নজির ধরে রাখতে চায় শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এসজেআইবিএসএল)। একই সঙ্গে নতুন বিনিয়োগকারীদের নিকট নিজদের সেবা সম্পর্কে আরও জানাতে চায় প্রতিষ্ঠানটি। এমন কথা বলেছেন এসজেআইবিএসএলের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের সেবা নিয়ে দেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা সুফি মিজানের সঙ্গে কথা বলছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হুসাইন।

শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের সেবা নিয়ে দেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা সুফি মিজানের সঙ্গে কথা বলছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হুসাইন।

শুক্রবার বিকেলে তিনি চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) পুঁজিবাজার মেলাতে এসে অর্থসূচকের সাথে একান্ত সাক্ষাৎকালে এই কথা বলেন।

মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নতুন বিনিয়োগকারীদের মাঝে আমাদের সেবা সম্পর্কে জানানোটাই মেলায় আসার মূল উদ্দেশ্য। আমরা কী ধরনের সেবা বিনিয়োগকারীদের দিচ্ছি। এখানে সেটা জানার সুযোগ তারা পাচ্ছে। তারা আমাদের ইন্টারনেট সেবা সম্পর্কে জানতে পারছে।

আমাদের প্রতিষ্ঠানের ওপরে বিনিয়োগকরীদের যে আস্থা রয়েছে; আমরা তা ধরে রাখতে চাই। সবাই তাদের অর্থের নিরাপত্তা চায়। আর আমরা সেই নিরাপত্তা দিতে চাই।

সিএসই ফেয়ারে অংশ নেয় শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এসজেআইবিএসএল)

সিএসই ফেয়ারে অংশ নেয় শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এসজেআইবিএসএল)

আমরা তিনবার পুঁজিবাজার মেলাতে অংশ নিয়েছি। এর মাধ্যমে প্রচারণা বাড়ানো যায়। তবে মেলা বেশি বেশি হলে নতুনেরা এই বাজারে আসার উৎসাহ পায়। আর বাজারে পুঁজি আসলে মার্কেট শক্তিশালী হয়। এর মাধ্যমে অন্যান্য ব্যবসায় থাকা মানুষ পুঁজিবাজার সম্পর্কে জানতে পারে। তারা যদি এই ব্যবসায় আসে তবে পুঁজিবাজার আরও শক্তিশালী হবে।

অর্থসূচক/এসইউএম/জিইউ

এই বিভাগের আরো সংবাদ