'দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হচ্ছে'
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

‘দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হচ্ছে’

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজ্জামেল হক বলেছেন, মানবতাবিরোধী অপরাধের বিচারকে প্রশ্নবিদ্ধ করতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে বিদেশি দুই নাগরিককে হত্যা করা হয়েছে। দুই বিদেশি হত্যকাণ্ডে বিএনপি-জামায়াতের ইন্ধন রয়েছে।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। ফাইল ছবি

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। ফাইল ছবি

আজ শুক্রবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে প্রধানমন্ত্রীর ‘চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ’ ও ‘আইসিটি টেকসই উন্নয়ন’ পুরস্কার অর্জন উপলক্ষে আনন্দ র‌্যালি পরবর্তী এক সভায় মন্ত্রী এসব কথা বলেন।

আ.ক.ম. মোজাম্মেল হক বলেন, দেশের সম্মান যখন সারাবিশ্বে ছড়িয়ে পড়ছে, তখন দেশের ভাবমুর্তি নষ্ট করার জন্য একটি চক্রান্তকারী দল দুই বিদেশি নাগরিক হত্যা করেছে। দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য গৌরব বয়ে এনেছেন। দেশের জন্য গৌরব শুধু শেখ হাসিনাই আনতে পারেন। এ পর্যন্ত তিনি ১৭টি আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত হয়েছেন। এসব অর্জন শুধু শেখ হাসিনার নয়; এগুলো দেশেরও অর্জন।

আয়োজক সংগঠনের সভাপতি এইচ.এম. আসাদের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন কণ্ঠশিল্পী আব্দুর জব্বার, দিলরুবা খান, সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াহহিয়া খান কুতুবী প্রমুখ।

এমআই/

এই বিভাগের আরো সংবাদ