৫ বছর আগেই মা হতে পারতেন ঐশ্বরিয়া
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

৫ বছর আগেই মা হতে পারতেন ঐশ্বরিয়া

মা হওয়া কি চাট্টিখানি কথা? পৃথিবীর কত নারীই না মা হওয়ার জন্য কত কিছু করছেন! তাও তাদের মা হওয়ার সাধ পূরণ হচ্ছে না। অথচ ঐশ্বরিয়া রাই বচ্চন একি বলছেন!

ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন

সাবেক বিশ্ব সুন্দরীর দাবি,  তিনি চাইলেই পাঁচ বছর আগে মা হতে পারতেন! খেয়াল করেছেন, পাঁচ বছর আগে! তার মানে ২০১০ সালে! অস্বাভাবিকও কিছু নয়।

২০০৭ সালেই অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া। তাই হিসেব করলে দেখা যায়, পাঁচ বছর কেন! তার আরও অনেক আগেই তো মা হতে পারতেন ঐশ্বরিয়া!

পাঠক ভড়কে যাবেন না! নীল নয়না মায়াবি চেহারার ঐশ্বরিয়া নিজের জীবন সম্পর্কে এই মন্তব্য করেননি! নিন্দুকদের কথার পিঠে রুপালি পর্দায় মা হওয়া নিয়ে তিনি এই মন্তব্য করেছেন।

তবে কৌতুহলের বিষয় হলো তা কী বলছেন নিন্দুকরা?

নিন্দুকদের দাবি, ঐশ্বরিয়ার বয়স বাড়ছে। এখন আর কেউ তাকে তরুণী কিংবা প্রেমিকার চরিত্রে দেখতে চান না। তাই তিনি কন্যা জন্মদানের পর চলচ্চিত্রে ফিরে আসা ছবি ‘জজবা’তে ঝুঁকি না নিয়ে মায়ের চরিত্রে অভিনয় করেছেন।‘আজা নাচলে’ ছবি দিয়ে ঠিক এমনটিই করেন মাধুরী দীক্ষিত। তাছাড়া কামব্যাক ছবি ‘ইংলিশ ভিংলিশ’ এ এক মায়ের চরিত্রে অভিনয় করেন   শ্রীদেবী। অপর দুই অভিনেত্রীর সঙ্গে সবকিছু মিলে যাওয়াতেই এমন দাবি করছেন নিন্দুকেরা।

কথাটা স্বাভাবিকভাবেই শুনতে খারাপ লাগার কথা ঐশ্বরিয়ার। কারণ বলিউডে কিন্তু একটা ধারণা আছেই যে মায়ের চরিত্রে অভিনয় মানেই নায়িকাদের ফুরিয়ে যাওয়ার শুরু!

এসব উড়ে আসা কথার বেশ জোরালো জবাব দিয়েছেন ঐশ্বরিয়া। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে সাবেক বিশ্ব সুন্দরী বলেছেন, “ মায়ের চরিত্রে অভিনয় করলে তেমন প্রশংসা পাওয়া যায় না। কিন্তু কী আর করা যাবে। তবে আপনারা বুঝতে পারছেন না যে বয়সটা কোনো ব্যাপার নয়। চাইলে সেলুলেয়েডের ফিতায় আমি মা হিসেবে পাঁচ বছর আগেই বন্দি হতে পারতাম।”

এই বিভাগের আরো সংবাদ