শাহরুখ আউট, ইন রণবীর
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

শাহরুখ আউট, ইন রণবীর

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবি মানেই টানটান উত্তেজনা আর নিটোল প্রেমের কাহিনী। এ খবর অনেক পুরনো। নতুন খবর হচ্ছে এরকমই একটি ছবি বানাতে যাচ্ছেন হবু বাবা আদিত্য চোপড়া। আর তার  ছবি মানেই কেন্দ্রীয় চরিত্রে থাকবেন শাহরুখ খান। কিন্তু চমকপ্রদ তথ্য হলো পরিচালক আদিত্যর ৪র্থ ছবি ‘বেফিকির’এ থাকছেন না ‘কিং খান’। তার পরিবর্তে পরিচালকের প্রথম পছন্দ রণবীর সিং।

রণবীর সিং ও শাহরুখ খান

রণবীর সিং ও শাহরুখ খান

আদিত্য পরিচালিত পরপর তিনটি ছবিতেই নায়ক হিসেবে দেখা গেছে বলিউড বাদশাহকে। তবে এবার তিনি শরণাপন্ন হলেন রণবীরের।

দীর্ঘ ৭ বছর পর ছবি পরিচালনায় হাত দিতে যাচ্ছেন  আদিত্য চোপড়া। বলিউডের আনাচে কানাচে রণবীর সিংকে নায়ক হিসেবে চূড়ান্ত করার বাতাস ছড়ালেও যশরাজ ছবির ভক্তরা এ খবরে ঠিক বিশ্বাস করতে পারছিলেন না।

প্রয়াত যশ চোপড়ার ৮৩ তম জন্মদিনে ছেলে আদিত্য চোপড়া শিগগিরই নতুন ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেন। আর সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ওই ঘোষণাও দেন তিনি।

যশরাজ ফিল্মসের টুইটারে প্রথমে একটি ছবি এবং পরে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ‘বেফিকির’ নিয়ে সব কৌতুহলের অবসান ঘটানো হয়। ‘বেফিকির’ ছবির নায়িকার ভূমিকায় থাকছেন পরিনীতি চোপড়া অথবা বাণী কাপুর।

এর আগে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘মোহাব্বাতেন’ এবং সর্বশেষ ‘রাব নে বানাদে জোড়ি’ নির্মাণ করেছেন আদিত্য চোপড়া। সবকটি ছবিতেই নায়কের ভূমিকায় দেখা গেছে শাহরুখ খানকে। তবে এবার কেন এই ব্যতিক্রম ঘটলো?

তাহলে কী প্রেমের ছবিতে বলিউড বাদশার রাজত্ব ফুরিয়ে আসছে?  হয়তো সেই কারণেই পরবর্তী প্রেমের ছবিতে বেছে নিয়েছেন তরুণ সেনসেশন রণবীর সিংকে! এই বিষয়ে অবশ্য স্পষ্ট কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, যশ চোপড়া পরিচালিত সর্বশেষ ছবি ‘যাব তাক হ্যায় জান’ ছবিরও মূল অভিনেতা ছিলেন শাখরুখ খান।

এই বিভাগের আরো সংবাদ