ব্যাংকিং ক্যারিয়ার নিয়ে কর্মশালা হবে আইসিএমএবিতে
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ব্যাংকিং ক্যারিয়ার নিয়ে কর্মশালা হবে আইসিএমএবিতে

আগামী ৯ ও ১০ অক্টোবর ‘‘বিল্ডিং বেটার ক্যারিয়ার ইন ব্যাংকস’’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কর্মশালাটি অনুষ্ঠিত হবে দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট একাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) ভবনে। এ কর্মশালার আয়োজক লিসেনার্স অ্যান্ড স্পিকার্স ফোরাম। প্রশিক্ষণ কর্মসূচীটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের প্রথম বিজনেস অনলইন পোর্টাল অর্থসূচক

২ দিনব্যাপী কর্মশালাটি প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

building better

প্রশিক্ষণ কর্মসূচীর প্রথম দিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত Competences and preparation required for better banking career এর উপর প্রশিক্ষণ দিবেন ইস্টার্ন ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান মন্জুরুল আলম।

বিকেল ৩টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত চলবে Handling the Challenges in Corporate Banking in Bangladesh শিরোনামের সেশন। এর উপর প্রশিক্ষণ দেবেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান।

দ্বিতীয় দিন সকাল ১০টা থেকে দুপুর ১ট পর্যন্ত প্রশিক্ষণ দিবেন Competence & Preparation required to lead in Foreign Banks এর উপর। এ সময় প্রশিক্ষক হিসাবে থাকবেন  স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিনিয়র ফিন্যান্সিয়াল কন্ট্রলার অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট মো. আবু খায়ের হাসানুল হাসিফ সওদাগর। একই দিন বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত (Handling the Challenges in SME Banking in Bangladesh & Agent banking and financial inclusion in Bangladesh) এর উপর। এ বিষয়ে প্রশিক্ষক হিসাবে থাকবেন ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালক আরফান আলি।

২০১৪ সালে কার্যক্রম শুরু করে লিসেনার্স অ্যান্ড স্পিকার্স ফোরাম। শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবীদের যোগাযোগ ও উপস্থাপনা দক্ষতার উন্নয়ন, নেতৃত্ব দেয়ার ক্ষমতা বৃদ্ধি ও পারস্পরিক মুক্ত যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে কাজ করে ফোরামটি।

এ প্রশিক্ষণের বিষয়ে ফোরামটির প্রতিষ্ঠাতা এইচএম মইনুদ্দীন আহমেদ অর্থসূচককে বলেন, “একজন মানুষের ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও কর্মক্ষেত্রে সফলতা অর্জন করার জন্য টেকসই ও উপযোগী যোগাযোগ ব্যবস্থার কোনো বিকল্প নেই।’ এ ফোরামের মাধ্যমে আমরা সেই কাজটিই করে যাচ্ছি।”

এ বিষয়ে প্রশিক্ষণ নিতে চাইলে আগ্রহী ব্যক্তি নীচের নাম্বারে যোগাযোগ করে অংশ নিতে পারেন: 0168-0000-113; Email /FB mail to:listeners.speakers.forum@gmail.com

অর্থসূচক/জিইউ

এই বিভাগের আরো সংবাদ