পুলিশ কর্মকর্তার হাত পা মুখ বাঁধা লাশ উদ্ধার
today-news
brac-epl
প্রচ্ছদ » অপরাধ ও আইন

পুলিশ কর্মকর্তার হাত পা মুখ বাঁধা লাশ উদ্ধার

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রেলপুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সুজাউল ইসলামের হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে পাকশী রেলস্টেশনের কাছ থেকে  হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। লাশের শরীর ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

পাকশী পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) এসআই রেজাউল করিম বলেন, পুলিশের ধারণা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। নিহত সুজাউলের বাড়ি বগুড়া সদর থানার শেখপাড়ায়।

তিনি জানান, গতকাল রোববার সন্ধ্যায় সুজাউল বাড়ি থেকে পুলিশের পোশাক পরে বের হন। এর পর তিনি ঈশ্বরদী ইপিজেড ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প এলাকায় যান। সন্ধ্যা পৌনে সাতটার দিকে সর্বশেষ সুজাউলের সঙ্গে রেজাউলের কথা হয়। রাত নয়টার দিকে সুজাউলের মোবাইল ফোন বন্ধ পান রেজাউল।

রেজাউল করিম বলেন, মুঠোফোন বন্ধ পাওয়ার পর তারা বিভিন্ন পুলিশ ফাঁড়িতে সুজাউলের খোঁজ করেন। কিন্তু তাকে  পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে পুলিশ কোয়ার্টারে সুজাউলের পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। তার স্ত্রী ও সন্তান জানান তিনি বাড়ি ফেরেননি। রাতে খোঁজাখুঁজি করার পর সকালে পাকশী রেলস্টেশনের কাছে হলুদের খেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানিয়েছেন, সুজাউলের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন পাওয়া যায়নি।

এই বিভাগের আরো সংবাদ