প্রিমিয়ার লিগে দ্রুত ৫ গোলের রেকর্ড আগুয়েরোর
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

প্রিমিয়ার লিগে দ্রুত ৫ গোলের রেকর্ড আগুয়েরোর

ইংলিশ প্রিমিয়ার লিগের এক ম্যাচে ৫ গোল করেছেন সার্জিও আগুয়েরো। সেইসঙ্গে রেকর্ডের খাতায় নিজের নামটি লেখালেন তিনি।

গতকাল শনিবার রাতে নিউ ক্যাসেলের বিপক্ষে ৬-১ গোলে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। পার্থক্যটা বেশি হলেও শুরু থেকে টান টান উত্তেজনা নিয়ে এগিয়েছিল ম্যাচ।

Sergio Aguero2

ম্যান সিটির ইতেহাদ স্টেডিয়ামের নিউ ক্যাসেলের বিপক্ষে সার্জিও আগুয়েরোর হ্যাট্রিক গোল।

প্রথমার্ধে জয়ের আভাশ দিয়েছিল নিউ ক্যাসেল। তবে তাদের সেই আশা পূর্ণ হতে দিল না আর্জেন্টাইন উইঙ্গার সার্জিও আগুয়েরো। ম্যাচের ৪২তম মিনিট থেকে ৬২তম মিনিটের মধ্যে প্রতিপক্ষের জালে নিজেই ৫ বার বল জড়ালেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ডার।

ম্যাচের ১৮ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পায় ম্যান সিটির ইতিহাদ স্টেডিয়ামের দর্শকরা। তবে ম্যাচের প্রথম গোলটি হতাশ করে স্বাগতিকদের। ম্যান সিটির জালে গোল দিয়ে নিউ ক্যাসেলকে এগিয়ে নেন আলেক্সান্ডার মিত্রোভিচ।

এরপর দীর্ঘ ২৪ মিনিট গোলের দেখা পায়নি কোনো পক্ষ। ম্যাচের ৪২তম মিনিটে খেলায় সমতা আনেন আগুয়েরো। ম্যাচে ম্যান সিটির পক্ষে প্রথম গোলটি করেন তিনি। ১-১ গোলে সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে উভয় দল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমান তালে লড়েছিল ম্যান সিটি ও নিউ ক্যাসেল। তবে বেশিক্ষণ লড়াইয়ে টিকে থাকতে পারেনি অতিথিরা। ম্যাচের ৪৯ মিনিটে সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। পরের মিনিটে গোলের ব্যবধান বাড়ান আগুয়েরো। এতেই হ্যাট্রিক হয় তার।

Sergio Aguero

নিউ ক্যাসেলের বিপক্ষে ২০ মিনিটে ৫ গোল করার পর আগুয়েরোর উদযাপন।

ম্যাচের ৫৩ মিনিটের মাথায় ম্যান সিটির পক্ষে ৪র্থ গোলটি করেন কে.ডি. ব্রুনি। ৬০ মিনিটে আবারও গোল পায় স্বাগতিকরা। এবারের গোলদাতা আগুয়েরো। ২ মিনিটের ব্যবধানে অর্থাৎ ৬২ মিনিটের মাথায় আবারও অতিথিদের জালে বল জড়ান তিনি। এর মাধ্যমে মাত্র ২০ মিনিটের মধ্যে ৫টি গোল করে প্রিমিয়ার লিগে রেকর্ড করলেন সার্জিও আগুয়েরো।

আগুয়েরোর বিস্ময় জাগানিয়া এই খেলা প্রতিপক্ষের খেলোয়াড়দের মতো বিস্মিত হয়েছেন সারাবিশ্বের হাজার দর্শক।

এই বিভাগের আরো সংবাদ