ওয়ালটনের সৌজন্যে ত্রিপুরায় মেগা ক্যুইজ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ওয়ালটনের সৌজন্যে ত্রিপুরায় মেগা ক্যুইজ

ভারতের ত্রিপুরার আগরতলায় রবীন্দ্র শতবার্ষিকী ভবনে সম্প্রতি দশম ত্রিপুরাইনফো মেগা ক্যুইজ-২০১৫ শেষ হয়েছে।

হায়দ্রাবাদের ক্যুইজ মাস্টার ভাত জৈনের পরিচালনায় এতে প্রধানমন্ত্রী হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার। এতে আরও উপস্থিত ছিলেন স্কুল অব সায়েন্সের অধ্যক্ষ অভিজিৎ ভট্টাচার্য্য।

Walton Quiz

ত্রিপুরাইনফো ক্যুইজ প্রতিযোগিতার ফাইনালে বক্তব্য রাখছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার।

ওয়ালটনের সৌজন্যে আয়োজিত এই প্রতিযোগিতায় এক হাজারের বেশি প্রতিযোগী অংশ নেয়। ত্রিপুরা ইনফো মেগা ক্যুইজ প্রতিযোগিতায় যৌথভাবে প্রথম স্থান অধিকার করেছে সায়ন ভৌমিক ও সৌপ্তিক চক্রবর্তী। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানে অধিকার করেছ রাজেশ বণিক ও দিলীপ কুমার রায় এবং তৃতীয় স্থানীয় অধিকার করেছে দীপঙ্কর দাস ও ইন্দ্রানীল চক্রবর্তী।

বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন ত্রিপুরার স্বাস্থ্যমন্ত্রী বাদল চৌধুরী, ত্রিপুরায় ওয়ালটন পণ্যের আমদানিকারক মানিশ বিশ্বাস, ওয়ালটন গ্রুপের কান্ট্রি ম্যানেজার এ.এস.এম. শাহরিয়ার, ভারতীয় সংসদের ডেপুটি স্পিকার পবিত্র কার প্রমুখ।

ওয়ালটনের ইন্টারন্যাশনাল মার্কেটিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক রকিবুল ইসলাম বলেন, ভারতে ওয়ালটন পণ্যের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। এই প্রতিয়োগিতায় পৃষ্ঠপোষকতার মাধ্যমে সেখানে ওয়ালটন ব্র্যান্ড আরও বেশি সমাদৃত হবে। বাংলাদেশের মতো ভারতের বাজারেও ওয়ালটন পণ্য ক্রেতা পছন্দের শীর্ষে পৌঁছতে সক্ষম হবে বলে আশা করছি।

এই বিভাগের আরো সংবাদ