শহীদ কাপুরের ফেসবুক হ্যাক
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

শহীদ কাপুরের ফেসবুক হ্যাক

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলিউড অভিনেতা শহীদ কাপুরের। আজ সোমবার টুইটারে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

বলিউড অভিনেতা শহীদ কাপুর। ফাইল ছবি।

বলিউড অভিনেতা শহীদ কাপুর। ফাইল ছবি।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, আজ সোমবার সকালে ফেসবুকে ঢুকতে গেলে শহীদ বুঝতে পারেন যে তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। অন্য কেউ তার হয়ে ফেসবুকে খুব খারাপ কিছু মেসেজ পাঠিয়েছে বন্ধুদের। ফেসবুক যে হ্যাক হয়েছে তা বুঝতে পেরে টুইটারের মাধ্যমে সেই মেসেজ দেন তিনি।

তিনি টুইট করেছেন, ‘আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তবে কিছুক্ষণের মধ্যেই ঠিক হয়ে যাবে। সন্দেহজনক কোনও মেসেজ পেলে বুঝবেন, ওটা আমি পাঠাইনি।’

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ভারতে বড় তারকাদের সামাজিক যোগাযোগের মাধ্যমের অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ঘটনা হরহামেশাই গড়ছে। এ বার সেই সমস্যার মুখোমুখি অভিনেতা শাহিদ কাপুর।

এর আগে খোদ অমিতাভ বচ্চনের সোশ্যাল অ্যাকাউন্টও হ্যাক হয়েছিল। এমনকী একটি পর্ণ সাইটের সঙ্গে তা লিঙ্ক করেও দেওয়া হয়। তখন বিগ বি টুইট করে জানিয়েছিলেন, তার ওসবের দরকার নেই। যারা এসব করছেন তারা সামনে আসুন। সব মিলিয়ে নিজেদের সোশ্যাল সাইটের নিরাপত্তা নিয়ে বেশ চিন্তায় মুম্বাই ফ্লিম সেলিব্রেটিরা।

এই বিভাগের আরো সংবাদ