জেনিফারের 'সেক্স ভিডিও' ফাঁসের হুমকি ব্যবসায়ীর
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

জেনিফারের ‘সেক্স ভিডিও’ ফাঁসের হুমকি ব্যবসায়ীর

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজের ‘সেক্স ভিডিও’ ফাঁস করার হুমকি দিয়েছেন এড মেয়ের নামের এক ব্যবসায়ী। তিনি জেনিফারের প্রাক্তন স্বামী ওজানি নোয়ার ঘনিষ্ঠ বন্ধু ও বিজনেস পার্টনার।

প্রাক্তন স্বামী ওজানি নোয়ার সঙ্গে ঘনিষ্ঠ জেনিফার লোপেজ

প্রাক্তন স্বামী ওজানি নোয়ার সঙ্গে ঘনিষ্ঠ জেনিফার লোপেজ

শনিবার ভারতের একটি সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়েছে, ব্যবসায়ী মেয়েরের দাবি, প্রাক্তন স্বামী ওজানি নোয়ার সঙ্গে হনিমুনে গিয়ে ওই ভিডিওটি রেকর্ড করেন জেনিফার। সেখানে রোমান্টিক মুহূর্তে বেশ খোলামেলা পোশাকেই দেখা গিয়েছে এ গায়িকাকে। বিশেষত সেসময় হোটেলে তোলা কিছু ছবি জেনিফারের ভক্তদের বেশ ধাক্কা দেবে।

প্রতিবেদনে জানানো হয়, এই ‘সেক্স টেপ’ টি নিয়ে দীর্ঘ ৬ বছর ধরে মামলা চলছে। সুতরাং বিষয়টি আদালতের আওতায় রয়েছে। এ অবস্থায় এই ভিডিওটি কি প্রকাশ করা সম্ভব? মেয়রে জানিয়েছেন, শেষ বার শুনানির সময় আদালতে দাঁড়িয়ে ওই ভিডিওটির ওপর থেকে নিজের যাবতীয় স্বত্ব তুলে নিয়েছিলেন জেনিফার। ফলে তা এখন জনসমক্ষে প্রকাশ করতে আর কোনও বাধা নেই।

কিন্তু হঠাত্ই জেনিফারের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনার তাগিদ কেন মেয়রের? এ বিষয়ে ওজানির কি কোনও স্বার্থ রয়েছে? সে প্রশ্নকে এড়িয়ে গিয়ে মেয়রে জানিয়েছেন, ওই ভিডিওটি দেখলে ওজানি-জেনিফারের সম্পর্কের কালো দিকটি সম্পর্কে ভাল করে বুঝতে পারবেন সকলে।

গোটা বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি জোনিফার। তবে ওই ভিডিও প্রকাশ্যে এলে জেনিফারের অস্বস্তি বাড়বে বলেই মনে করছে হলিউড।

এই বিভাগের আরো সংবাদ