২০ ফুট কুমিরের সঙ্গে লড়বেন হৃত্বিক
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

২০ ফুট কুমিরের সঙ্গে লড়বেন হৃত্বিক

নাচ আর অ্যাকশান  দৃশ্যে বরাবরই অতুলণীয় বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। গা ছমছম করে সিনেমায় এমন ভয়ানক দৃশ্যের অভিনয়ে বিশেষ সুনামও রয়েছে তার। সর্বশেষ ‘ধুম টু’ ছবিতে হেলিকপ্টার থেকে লাফ ও পাহাড় থেকে ঝাঁপ দেয়ার বিভিন্ন দৃশ্যে দেখা গিয়েছিল এ সিক্স প্যাক হিরোকে। আর এবার তিনি নতুন ছবি ‘মহেঞ্জোদারো’তে লড়াই করবেন ২০ ফুট লম্বা এক কুমিরের সঙ্গে।

হৃত্বিক রোশন। ফাইল ছবি।

হৃত্বিক রোশন। ফাইল ছবি।

আজ মঙ্গলবার ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, পরিচালক আশুতোষ গোয়ারিকরের পরের ছবি ‘মহেঞ্জোদারো’তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন হৃত্বিক। সেখানেই একটি অ্যাকশন সিকুয়েন্সে ২০ ফুটের একটি কুমিরের সঙ্গে লড়বেন তারকা।

দেখা যাবে প্রাচীন মহেঞ্জোদারো সভ্যতায় দাঁড়িয়েই বাগে আনছেন ওই বিশাল কুমীরকে। নেপথ্যে যদিও গ্রাফিক্সের কাজ। তবে দেখলে বুঝার উপায় নেই- এমনটাই বললেন ছবির পরিচালক আশুতোষ গোয়ারিকরের।

হৃত্বিক রোশন। ফাইল ছবি।

হৃত্বিক রোশন। ফাইল ছবি।

পরিচালক আরও জানিয়েছেন, ছবিতে কুমীরের সঙ্গে লড়াইয়ের দৃশ্যতো আকর্ষণ হিসেবে থাকছেই, তবে মূল আকর্ষণ হৃত্বিক-পূজা হেগড়ের ঘনিষ্ঠ দৃশ্য। আড়াই মিনিটের এ ঘনিষ্ঠ  দৃশ্যটি উপরি পাওনা হিসেবে দর্শকদের রাখা হয়েছে। তবে চিন্তা নেই, এ দৃশ্য দিয়ে ছবির গল্প থেকে কোনো মতেই বের হবে না দর্শক।

তবে হৃত্বিক নাকি সব অ্যাকশন সিকুয়েন্সই নিজে করতে চেয়েছিলেন। কিন্তু নিরাপত্তার কারণে তাতে রাজি হননি পরিচালক। সব মিলিয়ে হৃত্বিকের সঙ্গে কুমিরের লড়াই সিনে লাইফে দেখা যাবে।

এই বিভাগের আরো সংবাদ