রণবীর-ফারহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

রণবীর-ফারহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

অনলাইনে কেনাবেচার প্রবণতা যেমন বেড়েছে তেমনি এ খাতে বেড়ছে প্রতারণার মাত্রাও। অনেক নামি অভিনেতাই এখন বিভিন্ন ইন্টারনেট বিকিকিনি প্রতিষ্ঠানের মডেল হচ্ছেন। সম্প্রতি এমনই এক অনলাইন কেনাকাটার ওয়েবসাইটের পক্ষে প্রচারে অংশ নিয়েছিলেন বলিউড তারকা রণবীর কাপুর এবং ফারহান আখতার।

আর তাতেই এই ২ অভিনেতা ফেঁসেছেন বলে আজ মঙ্গলবার ভারতের সংবাদমাধ্যম এবিপি আনন্দের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

অনলাইনে কেনাবেচার পোর্টাল ‘আস্কমিবাজার ডটকম’ এর বিরুদ্ধে থানায় দায়েরকৃত অভিযোগে নাম রয়েছে রণবীর ও ফারহান আখতারের।

অনলাইনে কেনাবেচার পোর্টাল ‘আস্কমিবাজার ডটকম’ এর বিরুদ্ধে থানায় দায়েরকৃত অভিযোগে নাম রয়েছে রণবীর ও ফারহান আখতারের।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, ‘আস্কমিবাজার ডটকম’ নামের ওই অনলাইন পোর্টালটির পরিচালকদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। ওই ওয়েবসাইটে কেনাকাটা করেছেন এমন ক্রেতাদের  অভিযোগ, ওয়েবসাইটটি নাকি তাদের অনেকের সঙ্গেই অসত্য এবং প্রতারণামূলক আচরণ করেছে। আর ওয়েবসাইটটির বিরুদ্ধে থানায় যে অভিযোগটি (এফআইআর) দায়ের করা হয়েছে সেখানে নাম রয়েছে রণবীর কাপুর ও ফারহান আখতারের।

রজত বানশাল নামের এক আইনজীবি সম্প্রতি ওয়েবসাইটটির বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাসভঙ্গের এমন অভিযোগ দায়ের করেছেন।  আইনজীবী অভিযোগে উল্লেখ করেছেন, তিনি একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি ওই ​অনলাইন কেনাকাটার ওয়েবসাইট থেকে আগস্ট মাসের ২৪ তারিখে কেনার জন্য ‘অর্ডার’ দিয়েছিলেন। রজত তার ডেবিট কার্ড থেকে এর জন্য ২৯ হাজার ৯’শ নিরানব্বই টাকা পরিশোধও করেছিলেন। কিন্তু টাকা পরিশোধের পরও ওয়েবসাইটটির প্রতিশ্রুত ১০ দিনের মধ্যে পণ্যটি হাতে পাননি তিনি।

রজত তার অভিযোগে আরও উল্লেখ করেন, যেহেতু রণবীর এবং ফারহান আখতারের মতো বিখ্যাত ও জনপ্রিয় ২তারকা অভিনেতা এ ওয়েবসাইটটির পক্ষে প্রচার চালান; সে কারনেই ক্রেতারা বিশ্বাস করে এখান থেকে কেনাকাটায় আগ্রহী হয়েছিলেন। আর এভাবেই তারা প্রতারণার ফাঁদে পড়েছেন।

এই বিভাগের আরো সংবাদ