কেএফসি থেকে দূরে থাকার পরামর্শ কোহলি-সানিয়ার
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

কেএফসি থেকে দূরে থাকার পরামর্শ কোহলি-সানিয়ার

খেলোয়াড়দের জাঙ্ক ফুড খাওয়া থেকে বিরত থাকতে পরামর্শ দিয়েছেন ভারতের ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি এবং টেনিস তারকা সানিয়া মির্জা।

Sania & Kohli

এডিডাসের ভোজ অনুষ্ঠানে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি।

গতকাল দুপুরে বিশ্বের সবচেয়ে বড় ব্র্যান্ড স্পন্সর এডিডাসের এক ভোজ অনুষ্ঠানে বিরাট কোহলি বলেন, একজন খেলোয়াড় হিসেবে খাবারের প্রতি আমি খুবই সতর্ক। খেলার প্রতি যাদের আগ্রহ আছে তাদের প্রতি আমার উপদেশ, কেএফসির খাবার ও চকলেট খাওয়া এবং অস্বাস্থ্যকর তরল পানীয় পান থেকে নিজেদের বিরত রাখুন। মূলত এগুলো অনেক বেশি মজাদার। তবু জাঙ্ক ফুডকে না বলতে হবে। সেইসঙ্গে কেএফসি থেকে দূরে থাকতে হবে। এটা শুধু সুস্থ থাকার জন্যই নয়; এর ফলে শীর্ষে থাকা খেলোয়াড়দের আত্মত্যাগ সম্পর্কেও ধারণা পাওয়া যাবে।

তিনি বলেন, কর্মজীবনে ক্রীড়াবিদদের আত্মত্যাগের বিষয়টি সবার বোঝা উচিত। খেলোয়াড়দের ব্যর্থতার সময় অতিরিক্ত সমালোচনা করা উচিত নয়। সমালোচনার আগে খেলোয়াড়দের ব্যর্থতার কারণটা বুঝতে হবে।

একই অনুষ্ঠানে সানিয়া মির্জা বলেন, আমিও কেএফসির খাবার খাই না।

তিনি আরও বলেন, আমার বয়স যখন ১২ বছর ছিল, তখন থেকে এডিডাসের সঙ্গে আমার পথ চলা। ওই সময় আমি প্রতিদিন সাড়ে ৬ ঘণ্টা করে প্রশিক্ষণে অংশ নিতাম। কিন্তু এখন বয়স বেড়েছে। ইতোমধ্যে আমার শরীরে তিনবার অস্ত্রোপচার হয়েছে। আগের মতো এত বেশি সময় প্রশিক্ষণে ব্যয় করতে পারি না। তবে আমি এখনও প্রতিদিন সাড়ে ৪ ঘণ্টা করে নিয়মিত প্রশিক্ষণে অংশগ্রহণ করি।

এই বিভাগের আরো সংবাদ