সালমানের ‘রোমান্স’ উপভোগ করেন সোনম
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সালমানের ‘রোমান্স’ উপভোগ করেন সোনম

বলিউড সুপারস্টার সালমান খানের রোমান্স দারুণ পছন্দ তারকা অভিনেত্রী সোনম কাপুরের। আর শুধু এই কারণেই নাকি ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমায় সালমানের বিপরীতে কাজ করতে রাজি হয়েছিলেন তিনি। সোনম বলেন, ‘‘আমার মনে হয় রোমান্স সিকুয়েন্সে সালমান অসাধারণ। ওর রোমান্টিক ফিল্ম আমার দারুণ লাগে। সালমানের জন্যই এই ছবিটা করছি আমি।’’

‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমায় সালমানের বিপরীতে সোনম কাপুর

‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমায় সালমানের বিপরীতে সোনম কাপুর

ভারতের একটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, মিস্টার ইন্ডিয়া খ্যাত সালমানের প্রায় সিনেমা রোমান্টিক কাহিনী নির্ভর। সালমান অভিনীত জনপ্রিয় ছবিগুলোতে প্রেমিক সালমানকেই খুঁজেন ভক্তরা। আর সালমানের  সে গুণটিকেই বেশি পছন্দ করলেন অনিল কন্যা সোনম কাপুরও। আসন্ন ‘ প্রেম রতন ধন পায়ো’ সিনেমায়  দেখা যাবে এ জুটিকে। আর শুধুমাত্র সালমানের জন্যই নাকি এ ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন সোনম। ওই ছবির শুটিং অভিজ্ঞতা শেয়ার করতেই গিয়ে সম্প্রতি এমন স্বগোক্তিই করলেন এ সিনে তারকা।

পাশাপাশি পরিচালক সূরাজ বরজাতিয়ারও প্রশংসায় পঞ্চমুখ সোনম। তিনি জানিয়েছেন, সূরাজ সব সময়ই ছবির মাধ্যমে গোটা পরিবারের ইমোশনকে রিলেট করাতে পারেন। তাই এই ছবি যে বক্স অফিস কাঁপাবে সে ব্যাপারে এক প্রকার নিশ্চিত নায়িকা। ছবিতে ডবল রোলে দেখা যাবে সালমানকে। এছাড়া একটি বিশেষ চরিত্রে রয়েছেন নীল নীতিন মুকেশ। ছবিটি ১২ নভেম্বর মুক্তি পাওয়ার কথা।

এর আগে সূরাজ-সালমান জুটি ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘ম্যায়নে পেয়ার কিয়া’র মতো ফ্যামিলি ড্রামা বানিয়েছেন। তাই এ ছবিতেও এই জুটি সাফল্য পাবে বলেই মনে করছে বলিউড। সব মিলিয়ে বড় পর্দায় সোনম-সালমানের রোমান্স দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত, এর আগে সোনম ও সালমান একসঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে পর্দায় হাজির হয়েছিলেন। তবে ওই ছবিতে সোনমের বিপরীতে ছিল রণবীর কাপুর। এই প্রথম সালমানের নায়িকা চরিত্রে অভিনয় করছেন সোনম কাপুর।

এই বিভাগের আরো সংবাদ