সানির নাচে এবার ছড়াবে ঝাঁঝ!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সানির নাচে এবার ছড়াবে ঝাঁঝ!

বলিউডের পর এবার দক্ষিণী ছবিতেও সানি লিওনির মাদকতায় মজবেন দর্শকরা। আসন্ন কন্নড়া ‘লাভ ইউ আলিয়া’ নামের এক ছবিতে ঝাঁঝালো নাচের মুদ্রায় দর্শকদের অবশ করবেন তিনি।

নাচের দৃশ্যে সানি লিওনি

নাচের দৃশ্যে সানি লিওনি

বলিউডে আসন পাকাপোক্ত করতে ক্যারিয়ারের শুরু থেকেই কঠোর পরিশ্রম করছেন সানি লিওনি। নানা সমালোচনা সত্ত্বেও অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে প্রতিনিয়ত লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি।

হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণ ভারতীয় ছবিতেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণের চেষ্টা করছেন সাবেক এই পর্ন তারকা। আর এ কাজে নাকি সানি বেশ সফল হয়েছেন বলে জানিয়েছেন পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ।

তার পরিচালনায় আসন্ন ‘লাভ ইউ আলিয়া’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সানি লিওনি।  সেই কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে ইন্দ্রজিৎ বলেন, ‘‘ আমি সানির কাজে মুগ্ধ। সে কাজের প্রতি খুবই সিরিয়াস। তার একটি ওয়ার্ক এথিক রয়েছে। যাতে কেউ মুগ্ধ না হয়ে পারেই না।”

তিনি আরও বলেন, “ ‘লাভ ইউ আলিয়া’ ছবির একটি গান শুটিং হওয়ার পর চারবার পরিবর্তন করতে হয়। এতে সানি একটুও বিরক্ত না হয়ে কাজটা করে দিয়েছেন।এমনকী ছবিতে স্টাইল এবং লুক নিয়েও সানি আমাকে বিশেষ পরামর্শ দিয়েছেন তিনি। এক কথায় সানি আমাদের খুব সহযোগিতা করেছেন।’’

এই বিভাগের আরো সংবাদ