১১ মাস বয়সে ১৯ ঘণ্টা হাজতে
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

১১ মাস বয়সে ১৯ ঘণ্টা হাজতে

ঝিনাইদহের মহেশপুরে এক আসামিকে ধরতে গিয়ে না পেয়ে তার স্ত্রী ও ১১ মাস বয়সী ছেলেকে ১৯ ঘণ্টা থানাহাজতে আটক রাখার ঘটনা ঘটেছে। মহেশপুর থানায় এ ঘটনা ঘটে।

বাবাকে না পেয়ে ১১ মাস বয়সী  শিশুকেই খাটতে হল ১৯ ঘণ্টার জেল

বাবাকে না পেয়ে ১১ মাস বয়সী শিশুকেই খাটতে হল ১৯ ঘণ্টার জেল

ওই আসামির নাম রাজু আহম্মেদ। তিনি মহেশপুর উপজেলার বাসিন্দা।

রাজু আহম্মেদ বলেন, তার নামে একটি মামলা ছিল। তবে ১৬ দিন আগে তিনি ওই মামলায় আদালত থেকে জামিন নেন। বুধবার রাতে স্ত্রী-সন্তান নিয়ে একই উপজেলার লাটিমা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান তিনি। রাত ৮টার দিকে মহেশপুর থানার টাউন সাব-ইন্সপেক্টর (এসআই) আমির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে যায়। পুলিশ তার নাম ধরে ডাকাডাকি করতে থাকলে তিনি দৌড়ে পালিয়ে যান। তারা তাকে আটক করতে না পেরে তার স্ত্রী ও ১১ মাসের ছেলে রয়েলকে আটক করে থানায় নিয়ে যায়।

রাজুর অভিযোগ, আটকের সময় তার স্ত্রীকে মারধর করা হয়। নারী পুলিশ না থাকায় পুরুষ পুলিশরা সন্তানসহ তার স্ত্রীকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে থানায় নিয়ে যান। বুধবার রাতে তার স্ত্রী-সন্তানকে থানাহাজতে আটকে রাখা হয়। পরে বেলা ৩টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়।

এসআই আমির হোসেন বলেন, জামিন নিলেও রাজু আহম্মদের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। যে কারণে তাকে আটক করতে গিয়েছিলাম। পুলিশ দেখে রাজু পালিয়ে যান। এরপর তার স্ত্রীকে একা অন্যের বাড়ি রেখে আসলে কেমন হয়, তাই নিরাপত্তার জন্য মা-ছেলেকে থানায় এনে রাখা হয়।

এই বিভাগের আরো সংবাদ