বিরাট কোহলির প্রেমে পড়েছেন আলিয়া ভাট!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বিরাট কোহলির প্রেমে পড়েছেন আলিয়া ভাট!

বলিউডে বর্তমানে সবচেয়ে আলোচিত মুখ আলিয়া ভাট। সম্প্রতি তাকে ভারতীয় ক্রীড়াবিদদের মধ্য থেকে সবচেয়ে সুদর্শন কাউকে বেছে নিতে বলা হয়। এক্ষেত্রে সুন্দরী আলিয়া ভাট বেছে নেন বিরাট কোহলিকে।

আলিয়া ভাট

আলিয়া ভাট

বলিউডের বিখ্যাত প্রযোজক-পরিচালক মহেশ ভাট কন্যা মনে করেন, ভারতীয় টেস্ট অধিনায়কের জাদুকরী চাহনিতে অনেক মেয়েই পাগল হয়ে যায়। মুর্হতেই অজ্ঞান হয়ে পড়ে অনেকেই। তবে এদের সবাইকে দারুণ দক্ষতায় সামাল দেন বিরাট। তার ব্যাটিং দক্ষতা অসাধারণ। সে একজন সেনসেশনাল পারফরমার। তাকে দেখে অনেকেই ঈর্ষা করে।

আলিয়া ভাটের এমন মন্তব্যের পর তার কাছে জানতে চাওয়া হয়, বিরাটের জাদুকরী চাহনিতে কি তিনি অজ্ঞান হয়ে পড়েছিলেন? নাকি এ সূত্রে বিরাটে মজেছেন তিনি?

এমন প্রশ্নের উত্তরে মুচকি হেঁসে বিষয়টি এড়িয়ে গেছেন আলিয়া ভাট।

আলিয়া ভাটের এমন সব কথাবার্তা বলার পর বলিউড পাড়ায় গুঞ্জন রটেছে, এ নিয়ে বিরাট প্রেমিকা আনুষ্কা শর্মা গর্ববোধ করবেন নাকি তিনি অনিরাপত্তায় ভুগতে শুরু করেছেন। অনেকে আবার বলাবলি শুরু করেছেন, এবার বুঝি আনুষ্কা প্রেমিকের ছাড় নেই।

বিরাট কোহলি

বিরাট কোহলি

আলিয়া ভাটের মতে, বলিউডে সালমান খানের হাসি সবচেয়ে মিষ্টি; যা ক্ষনিকেই যেকারো হৃদয় গলিয়ে দিতে পারে। তবে চুলের স্টাইল ও শারীরিক গঠনে তার কাছে সবচেয়ে আকর্ষণীয় বলিউড হাঙ্ক হৃতিক রোশন।

প্রসঙ্গত, করন জোহর পরিচালিত ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে আলিয়া ভাটের। তখন অনেকে তাকে ‘টিনএজ’ বলে গ্রহণ করতে না চাইলেও সম্প্রতি সে খোলস ছেড়ে বেরিয়ে আসছেন আলিয়া। ইতোমধ্যে তার ‘শানদার’ ছবিটির বিকিনি দৃশ্য তোলপাড় সৃষ্টি করেছে সিনে-পাড়ায়। ছবিটি ২২ অক্টোবর মুক্তি পাবে।

এই বিভাগের আরো সংবাদ