খালেদা জিয়া লন্ডনে
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

খালেদা জিয়া লন্ডনে

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। ফাইল ছবি

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। ফাইল ছবি

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। বুধবার বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান।

যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামানের বরাত দিয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন চেয়ারাপার্সনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গতকাল মঙ্গলবার রাতে যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

ঈদের পর খালেদা জিয়ার দেশে ফেরার কথা রয়েছে।

বিএনপি চেয়ারপার্সন কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান জানান, খালেদা জিয়ার সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা তাবিথ আউয়াল, একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও গৃহকর্মী ফাতেমা বেগম রয়েছেন।

এর আগে গত রোববার দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সাংবাদিকদের জানান, অনেক দিন পর বড় ছেলে তারেক রহমানের সঙ্গে দেখা-সাক্ষাৎ ও চোখের চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন খালেদা জিয়া। সফরটি তার একান্তই ব্যক্তিগত।

খালেদা জিয়ার লন্ডন সফরের দিনক্ষণ নিয়ে গত মাসে ব্যাপক ধূম্রজালের সৃষ্টি হয়েছিল। তখন বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছিল, চোখের চিকিৎসার জন্য খালেদা জিয়া লন্ডন যাবেন। এদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট-সংক্রান্ত দুর্নীতি মামলায় ১৭ সেপ্টেম্বর পরবর্তী শুনানির তারিখ ধার্য আছে। খালেদা জিয়া এ মামলার অন্যতম আসামি। তার উপস্থিতিতে মামলার সাক্ষ্য গ্রহণ চলছে।

এই বিভাগের আরো সংবাদ