মোটা হয়ে শ্বাসকষ্টে আমির
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

মোটা হয়ে শ্বাসকষ্টে আমির

মহাবীর কুস্তিবিদ ফোগতের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক ‘দঙ্গল’। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবিতে মহাবীরের ভূমিকায়  অভিনয় করছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

আমির খান

আমির খান

বর্তমানে ‘দঙ্গল’ এর শুটিংয়ে অমৃতসরে রয়েছেন তিনি। পথিমধ্যে বিমানে এই অভিনেতার সঙ্গে দেখা হয় ‘বিগ বস’  ৮ম মৌসুমের বিজয়ী গৌতম গুলেতির। বলিউডের এই প্রখ্যাত অভিনেতা দেখা পেয়ে আর সেলফি তোলার লোভ সামলাতে পারেননি তিনি। আমিরের সঙ্গে নিজের একটি সেলফিও তুলে ফেলেন গৌতম। এখানেই ক্ষান্ত হননি তিনি। সঙ্গে সঙ্গে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন ‘বিগ বস’ চ্যাম্পিয়ন।

ইনস্টাগ্রামে আমিরের সঙ্গে তোলা সেলফি পোস্ট করার পাশাপাশি গৌতম লিখেছেন, আমির খানের আগের ওজন ছিল ৬৮-৭০ কেজি। বর্তমানে এই সুপারহিরোর ওজন ৯৫ কেজি। ওজন বেড়ে যাওয়ায় আমিরের শ্বাস প্রশ্বাসের ভীষণ সমস্যা হচ্ছে। শুধু তাই নয়, চলাফেরা করতেও বেশ অসুবিধা হচ্ছে তার।

তিনি আরও লিখেছেন, এই ছবিতে মহাবীর ফোগতের অল্প বয়সের চরিত্রে অভিনয়ের জন্য আবার ৯৫ কিলো থেকে অনেকটাই ওজন কমিয়ে আনতে হবে আমির খানকে।

আমির খানের সঙ্গে গৌতম গুলেতির  সেলফি।

আমির খানের সঙ্গে গৌতম গুলেতির সেলফি।

বলিউডের শক্তিশালী এই অভিনেতার বাড়তি ওজন নিয়ে চিন্তিত তার পরিবারের সদস্যরাও। এই ওজন কমিয়ে আগের অবস্থায় ফিরতে তাকে প্রচুর কসরত করতে হবে বলে ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন তারা।

আমির খান বরাবরই ছবির খুঁটিনাটি বিষয় নিয়ে একটু বেশিই সিরিয়াস।তিনি ছবিতে অভিনয়ের জন্য কখনও চকোলেট হিরোর ইমেজ ছেড়ে তৈরি করেছেন সিক্স প্যাক অ্যাব, আবার কখনও শরীরের বাড়তি মেদ ঝরিয়ে খুব সহজেই এক কলেজ ছাত্রর ভূমিকায় অভিনয় করেছেন।

এবার এই ছবির জন্য ওজন বাড়িয়ে মোটা হয়েছেন ৫০ বছর বয়সী আমির খান। আপাতত ‘দঙ্গল’ ছবিতে অভিনয়ের জন্য আমিরের ওজন ৯৫ কেজি। ‘দঙ্গল’ এ তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তনওয়ার। আশা করা হচ্ছে, আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘দঙ্গল’।

এই বিভাগের আরো সংবাদ