অর্জুনকে বিয়ে করছেন হৃতিকের সুজানে!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

অর্জুনকে বিয়ে করছেন হৃতিকের সুজানে!

কোটি ভক্তের হৃদয় ক্ষত বিক্ষত করে গত বছরই বলিউড হাঙ্ক হৃতিক রোশন ও সুজানে খান প্রায় ১৪ বছরের সম্পর্ক চুকিয়ে ফেলেছেন। হুট করে এ জুটির সম্পর্কে ছেদ ঘটলেও তখন এর সঠিক কারণ সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে গুঞ্জন রটে, তাদের সম্পর্কের ইতি ঘটার পেছনে অগ্রণী ভূমিকা রয়েছে হৃতিকের ঘনিষ্ঠ বন্ধু অর্জুন রামপালের। তখন শোনা গিয়েছিল, এই হার্টথ্রব হিরোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুজানে খান। এতদিন এতেই সীমাবদ্ধ ছিল অর্জুন-সুজানের সম্পর্ক।

অর্জুন রামপাল-সুজানে খান ও হৃতিক রোশন

অর্জুন রামপাল-সুজানে খান ও হৃতিক রোশন

এবার শোনা যাচ্ছে, হৃতিকের এক ঘনিষ্ঠ বন্ধুকে বিয়ে করতে যাচ্ছেন সুজানে খান। তবে সেই ঘনিষ্ঠ বন্ধুটি কে সে সম্পর্কেও কিছু জানা যায়নি। বরাবরের মতো এবারও অনেকেই ধারণা করছেন, সেই বন্ধুটিই হচ্ছেন অর্জুন রামপাল।

বিবাহ বিচ্ছেদের আগে হৃতিক রোশন ও সুজানে খান

বিবাহ বিচ্ছেদের আগে হৃতিক রোশন ও সুজানে খান

ভারতীয় কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সুজানে খান ইতোমধ্যে তার অতীত ভুলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। তিনি আবার বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন। আর তার পছন্দের মানুষটি হচ্ছে হৃতিকের সবচেয়ে কাছের বন্ধু অর্জুন রামপাল। তার গলাতেই মালা পরাতে চলেছেন তিনি।

এদিকে সুজানের দ্বিতীয় বিয়ে করার খবর গণমাধ্যমে চাওর হলেও এখনও একাকী জীবন যাপন করছেন হৃতিক। তবে বলিউড ‘কুইন’ কঙ্গনা রনৌতের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কয়েকদিন আগে সংবাদের শিরোনাম হলেও তা শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি।

অর্জুন রামপাল ও মেহেরি জেসিয়া

অর্জুন রামপাল ও মেহেরি জেসিয়া

এদিকে অর্জুন রামপাল ও তার স্ত্রী মেহের জেসিয়ার বিবাহ বিচ্ছেদের খবর এ গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে। ফলে অনেকেই মনে করছেন এবার সত্যি সত্যিই বিয়ে করতে যাচ্ছেন অর্জুন-সুজানে।

প্রতিবেদন অনুযায়ী, সুজানের দ্বিতীয় বিয়ের ব্যাপারে দ্বিমত পোষণ করেছেন তার পরিবারও। এখন সময়ই বলে দিবে সুজানে তার বিশেষ বন্ধুটির গলায় মালা পরাবেন কি না।

এই বিভাগের আরো সংবাদ