ফের অস্ট্রেলিয়া যাচ্ছেন শাবনুর
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ফের অস্ট্রেলিয়া যাচ্ছেন শাবনুর

আবারও অস্ট্রেলিয়ায় চলে যাচ্ছেন এক সময়ের বাংলাদেশি চলচ্চিত্রের শীর্ষ নায়িকা শাবনুর। আজ সোমবার রাতে সিডনির উদ্দেশে ঢাকা ছাড়ছেন তিনি। রাতের ফ্লাইটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে চড়ে ঢাকা ছাড়বেন ‘তোমাকে চাই’ খ্যাত এই অভিনেত্রী।

এক সময়ের বাংলাদেশী চলচ্চিত্রের শীর্ষ নায়িকা শাবনুর

এক সময়ের বাংলাদেশী চলচ্চিত্রের শীর্ষ নায়িকা শাবনুর

তার বিশ্বস্ত এক সূত্র জানায়, পাঁচ বছর আগে অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেয়েছেন শাবনুর।  তার পরিবারের অন্য সদস্যরাও অস্ট্রেলিয়ার নাগরিক। এ কারণে বছরের একটা নির্দিষ্ট সময় পর তাকে সেখানে যেতে হয়। তারই ধারাবাহিকতায় অস্ট্রেলিয়া যাচ্ছেন ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। এ যাত্রায় তিনি দুই মাসের মতো সেখানে থাকবেন। ২০১৩ সালের ডিসেম্বরে সিডনিতেই জন্ম নিয়েছে শাবনূরের একমাত্র সন্তান আইজান।

শাবনূর বলেন, ‘এবারের ঈদটা দেশে করার খুব ইচ্ছে ছিল। কিন্তু জরুরী কাজ পড়ে যাওয়ায় মা ও আমাকে এখনই যেতে হচ্ছে। তবে বিদেশে যত নিরাপদ জীবন-যাপনই করা যাক না কেন। দেশের মতো শান্তি পৃথিবীর কোথাও নেই। বিদেশে কিছুদিন গেলেই দেশের জন্য মনটা ব্যাকুল হয়ে উঠে। রাজধানীর বিমানবন্দরে পা দিলেই মনটা শান্তি ভরে যায়।’

তিনি বলেন, ‘চলচ্চিত্র আমাকে ‘শাবনূর’ বানিয়েছে। এ দেশের মানুষের কারণেই আমি এ জায়গায় এসেছি। তাদের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা পেয়েছি, তার ঋণ কোনো দিন শোধ করা সম্ভব নয়। অনেকে মনে করেন, আমি হয়তো আর দেশে ফিরব না। তবে, এটা তাঁদের ভুল ধারণা। আমার সবকিছ ঢাকাকেন্দ্রীক। তাই এদেশ ছাড়া আমি চলতে পারব না।’

সর্বশেষ ‘পাগল মানুষ’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান শাবনূর। কিন্তু ছবিটির পরিচালক এম এম সরকারের আকস্মিক মৃত্যুর কারণে এর কাজ আটকে যায়। বর্তমানে ছবিটির কাজ শেষ করছেন বদিউল আলম খোকন। এই ছবিতে শাবনূরের সহশিল্পী শায়ের খান।

এই বিভাগের আরো সংবাদ