সুস্মিতা সেন ঢাকায়
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সুস্মিতা সেন ঢাকায়

দীপিকা, পরিণীতির পর এবার ঢাকায় এসেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। আজ রোববার দুপুর সাড়ে ১২টায় জেট এয়ারওয়েজের একটি বিমানে চড়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন সুস্মিতা।

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের আমন্ত্রণে দ্বিতীয়বারের মতো ঢাকায় পা রেখেছেন তিনি। এবার এসেছেন শ্যাম্পুর মডেল হিসেবে। এর আগে ২০১১ সালে প্রথমবারের মত ঢাকায় এসেছিলেন বাঙালি বংশোদ্ভূত এ অভিনেত্রী।

জানা যায়, রোববার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একটি ফ্যাশন শোতে অংশ নেবেন তিনি। মূলত তাকে এতে শো-স্টপার হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজনে বাংলাদেশ ছাড়াও ভারতের বেশ কয়েকজন খ্যাতনামা র‌্যাম্প মডেলও অংশ নেবেন।

আয়োজকরা জানায়, চুলের সৌন্দর্য বৃদ্ধিতে বিশ্বজুড়ে নারীদের আস্থার প্রতীক ট্রেসেমে। এই পণ্যটি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ইউনিলিভার।

নারীকে তার কেশবিন্যাসে স্বাধীনতা দিতে পণ্যটি বিখ্যাত হেয়ার আর্টিস্টদের কাছেও সমানভাবে গ্রহণযোগ্য বলে তাদের দাবি। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় তারা  আয়োজন করছে একটি আন্তর্জাতিক ফ্যাশন শো।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন সাদিয়া ইসলাম মৌ, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরী প্রমুখ। এতে গান পরিবেশন করবেন এলিটা ও জোহাদ।

এমএইচ/

 

এই বিভাগের আরো সংবাদ