এরশাদ আবার নির্বাচনে আসবেন: মায়া

mayea

mayeaঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, এরশাদের মনের ভিতর কিছু কষ্ট রয়েছে, সেই কষ্ট দূর হলেই সব ঠিক হয়ে যাবে। তিনি আবারও নির্বাচনে আসার ঘোষণা দেবেন। বুধবার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে অবরোধ বিরোধী কর্মসূচিতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, এরশাদ জনগণের রাজনীতি করেন। মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করেই তিনি আবার নির্বাচনে আসবেন।

খালেদা জিয়া জনবিচ্ছিন্ন হয়ে গেছে উল্লেখ করে মায়া বলেন, বিরোধীদলের দেওয়া অবৈধ অবরোধে অতিষ্ঠ হয়ে মানুষ খালেদা জিয়াকে প্রত্যাখ্যান করা শুরু করেছে বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, দেশের কিছু জায়গায় সাময়িক আতঙ্ক ছড়ালেও তাৎক্ষনিক তা আবার কেটে যাচ্ছে। দু’একদিনের মধ্যে দেশে আর কোনো সমস্যা থাকবে না বলেও মন্তব্য করেন মহানগর আওয়ামী লীগের এই নেতা।

আওয়ামী লীগের এই নেতা  বলেন, বিএনপি মানুষ হত্যার কারখানা খুলেছে। আর সেই কারখানার মালিক বেগম খালেদা জিয়া ও জামায়াত শিবির। তারা মানুষ হত্যার মাধ্যমে যতই আতঙ্ক সৃষ্টির চেষ্টা করুক না কেনো মানুষের মনের সকল আতঙ্ক কেটে গেছে। মানুষ এখন আর ঘরে বসে থাকছে না। সকল ভয় ভীতি ভুলে যার যার কাজকর্মে নেমে পড়েছে।

এ সমইয় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজউদ্দীন মিয়া, সাংগঠনিক-সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর-সম্পাদক শহিদুল ইসলাম মিলন প্রমুখ।

এমআইকে/এএস