ArthoSuchak
বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » অটোমোবাইল

শাহরুখের ৩ কোটি রুপির বাস যেন বিষ্ময়!

সাড়ে ৩ কোটি রুপি ব্যয়ে একটি বাস কিনেছেন বলিউডের কিং খান শাহরুখ। বর্তমানে তা রীতিমতো বিষ্ময়ের জন্ম দিয়েছে সবার মধ্যে। বাসটি লম্বায় ১৪ মিটার। সবমিলিয়ে ভিতরে ২৮০ স্কয়ার ফুট জায়গা রয়েছে। মেঝে মোটা কাচের। ছাদ কাঠের। মেঝের নিচে এলইডি আলো ঝলমলিয়ে উঠছে। বাসে চারখানা ঘর রয়েছে। মিটিং রুম, বেড রুম, টয়লেট এবং মেকআপ ও চেঞ্জরুম।

শাহরুখের বাস- ছবি সংগৃহীত

শাহরুখের বাস- ছবি সংগৃহীত

বাসটির ইন্টিরিয়র ডেকরেশন করেছে বিখ্যাত হলিউডি সংস্থা ডিসি স্টুডিও। ডিসি স্টুডিও অত্যাধুনিক হাইড্রলিক প্রযুক্তির মাধ্যমে বাসটিকে এমনভাবে সাজিয়েছে, যে কোনো সময়ে আরও ৮০ স্কয়ার ফুট বাড়তি জায়গা বের করা সম্ভব।

বাসটির প্রতিটি ঘরে ওয়াই ফাই সিস্টেম এবং অ্যাপেল টিভি রয়েছে। স্যাটেলাইট টিভিসহ তিনটি 4k টেলিভিশন আছে। অসাধারণ একটি সাউন্ড সিস্টেম রয়েছে। যেটির আউটপুট সাউন্ড প্রায় চার হাজার ওয়াট।

বাসে আলো জ্বলবে বাদশার মর্জি মাফিক। একটা সুইচ আছে। সেটি এতটাই টাচ সেনসিটিভ যে, শাহরুখ তাতে আঙুল ছোঁয়ানো মাত্রই সে বুঝে যাবে মালিকের মুড কেমন। মালিক কী চান, নাচতে, বিশ্রাম করতে নাকি পার্টি করতে। ঠিক সেভাবেই একে একে প্রতিটি ঘরে জ্বলে উঠবে এলইডি বাতিগুলো। বাসের টয়লেটে এমন যন্ত্রপাতি আছে যেগুলো বাদশাকে গোসল করাবে। আবার গা মুছিয়েও দেবে।

তবে রান্নাঘরটি তুলনায় নেহাতই সাদামাটা। দেশ-বিদেশের কয়েক হাজার রকমের চা-কফি রাখা আছে; যেগুলো বাদশার পছন্দের। আর আছে একটি মাইক্রোওয়েভ।

এই বিভাগের আরো সংবাদ