সাম্প্রতিক দেশকালের যাত্রা শুরু
today-news
brac-epl
প্রচ্ছদ » বিবিধ

সাম্প্রতিক দেশকালের যাত্রা শুরু

যাত্রা শুরু করলো সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল। মঙ্গলবার সকালে দ্য ডেইলি স্টার ভবনের এ. এস. মাহমুদ সেমিনার হলে সাম্প্রতিক দেশকালের প্রকাশনার উদ্বোধন করেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান।

 সাম্প্রতিক দেশকালের মোড়ক উন্মোচন ও অনলাইন নিউজ পোর্টালের (www.shampratikdeshkal.com) উদ্বোধন করেন অতিথিরা।

সাম্প্রতিক দেশকালের মোড়ক উন্মোচন ও অনলাইন নিউজ পোর্টালের (www.shampratikdeshkal.com) উদ্বোধন করেন অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান সাম্প্রতিক দেশকালের সফলতা কামনা করেন। তিনি বলেন, ‘মানবাধিকার রক্ষায় সাম্প্রতিক দেশকাল বলিষ্ট ভূমিকা রাখুক। জনগণের অধিকার রক্ষার অন্যতম ভরসার জায়গা হবে সাম্প্রতিক দেশকাল। সাম্প্রতিক দেশকাল যুগ যুগ ধরে বেঁচে থাকুক মানুষের হৃদয়ে।’

প্রধান অতিথির বক্তব্যের পরই সাম্প্রতিক দেশকালের মোড়ক উন্মোচন ও অনলাইন নিউজ পোর্টালের (www.shampratikdeshkal.com) উদ্বোধন করেন অতিথিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আহমেদ কামাল, রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮১ গভর্নর এস এ এম শওকত হোসেন, রেডিয়েন্ট পাবলিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী। এতে সভাপতিত্ব করেন সাম্প্রতিক দেশকালের সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

সাম্প্রতিক দেশকাল সম্পাদক স্বাগত বক্তব্যে বলেন, পত্রিকাটি এক সময় যশোর থেকে প্রকাশিত হতো, এখন ঢাকা থেকে প্রকাশিত হচ্ছে। প্রতি বৃহস্পতিবার সপ্তাহের বিশ্লেষণ নিয়ে পত্রিকাটি সারাদেশের পাঠকের সামনে হাজির হবে।

তিনি বলেন, একটি সমৃদ্ধ ও অগ্রসরমান দেশ গঠনে ইতিবাচক ভূমিকা পালনই সাম্প্রতিক দেশকাল প্রকাশনার অন্যতম লক্ষ্য। আমরা সামাজিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল ও মানবাধিকার সংরক্ষণের সংগ্রামে সহযোগী হতে দৃঢ় প্রতিজ্ঞ, দুর্নীতি ও অন্যায় প্রতিরোধে প্রতিশ্রুতিবদ্ধ।

প্রিন্ট সংস্করণের পাশাপাশাশি সাম্প্রতিক দেশকালের অনলাইন ভার্সন (www.shampratikdeshkal.com) ২৪ ঘণ্টা সংবাদ আপডেট দেবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ