বলিউডের সিনেমায় চুমুর দরকার নেই: সালমান খান
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বলিউডের সিনেমায় চুমুর দরকার নেই: সালমান খান

বলিউডের সিনেমায় চুমুর কোনো দরকার নেই বলে মনে করেন বলিউডের দাবাং খ্যাত অভিনেতা সালমান খান। তার মতে, কোনো ছবিতে সাফল্য পাওয়ার জন্য প্রয়োজন ভালো চিত্রনাট্যের।

salman-khan-kiss

বলিউড অভিনেতা সালমান খান। ফাইল ছবি

মঙ্গলবার ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সিনেমায় চুম্বন দৃশ্যের প্রয়োজন কতটা? এ নিয়ে বিতর্ক দীর্ঘদিনের। তবে সালমান খান অনস্ক্রিন চুম্বন দৃশ্যের বিরোধী। তিনি মনে করেন, বলিউডি ছবিতে চুমুর কোনো প্রয়োজন নেই! সামনেই মুক্তি পাবে তার প্রযোজিত ছবি ‘হিরো’। সেখানে দু’জন ‘নিউকামার’ সূরয পাঞ্চোলি এবং আথিয়া শেট্টিকে সুযোগ দিয়েছেন ‘ভাইজান’। সালমনের দাবি, ওই ছবিতে কোনো চুম্বন দৃশ্য নেই। তার কথায়, সাধারণত আমি চুম্বন দৃশ্যের অভিনয় করি না। তা হলে ওদের সেটা করতে কী ভাবে বলব? আর আমার মনে হয় ওরাও খুব একটা স্বচ্ছন্দ হবে না।’’ বি-টাউনে জোর খবর, সালমান নিজেই নাকি ছবি থেকে চুম্বন দৃশ্য বাদ দিয়েছেন।

‘হিরো’ ছবির ট্যাগলাইন- রিবেল, লভ অ্যান্ড ফ্রিডম। ছবিতে এটাই নাকি সল্লু মিঞাঁর অবদান। তিনি মনে করেন, সাফল্য পাওয়ার জন্য ভালো চিত্রনাট্যের প্রয়োজন। তাই চেনা মুখ না হলেও নতুনদের নিয়েও ভালো কাজ করা যায়।

এ প্রসঙ্গে বলতে গিয়ে বেশ নস্টালজিক হয়ে পড়েন নায়ক। তিনি বলেন, সুরাজ বারজাতিয়া যখন ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ তৈরি করেছিলেন তখন তিনিও ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন। কিন্তু তার হাত ধরেই শুরু হয়েছিল আজকের সালমান খানের জার্নি। তাই যখন তিনি নিজে নতুনদের সুযোগ করে দিচ্ছেন তখন বাজেটের বিষয়ে বেশি ভাবেননি। তার কথায়, ‘‘এই ছবি দিয়ে সূরয, আথিয়া সবে কাজ শুরু করছে। আমি যদি বাজেট নিয়ে বেশি চিন্তা করতাম তাহলে সেটা ওদের জন্য ভালো হত না।’’ সালমন মনে করেন, ভালো গল্পের টানেই দর্শকরা এ ছবি দেখবেন।

এই বিভাগের আরো সংবাদ