স্যামসাং-গ্রামীণফোন আনছে গ্যালাক্সি নোট ৫
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

স্যামসাং-গ্রামীণফোন আনছে গ্যালাক্সি নোট ৫

গ্রামীণফোন লিমিটেডের সহযোগিতায় দেশে গ্যালাক্সি নোট ৫ আনার ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। সোমবার ঢাকায় এক অনুষ্ঠানে এ ঘোষণা দেয় স্যামসাং।

স্যামস্যাং গ্যালাক্সি নোট ৫

স্যামস্যাং গ্যালাক্সি নোট ৫

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্র্যাঞ্চ অফিসের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুনসহ অনান্য কর্মকর্তাদের উপস্থিতিতে পণ্যটি আনার ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে নোট ৫ উন্মোচনও করা হয়েছে। গ্যালাক্সি নোট ৫ সেরা সব ফিচারের সাথে ফর্ম এবং ফাংশনের এক অপূর্ব সমন্বয়। এতে রয়েছে সেরা প্রযুক্তির স্ক্রিন, উচ্চমানের দারুণ সব ছবি তোলা এবং ভিডিও করার জন্য উন্নতমানের ক্যামেরা, ফাস্ট চার্জিং সুবিধা এবং অসম্ভব শক্তিশালী প্রসেসর। ৪ জিবি র‌্যামসহ এই স্মার্টফোনটি বাজারের সবচেয়ে বেশি ক্ষমতাসম্পন্ন এবং সবচেয়ে দ্রুত প্রসেসিং পাওয়ার সম্বলিত। এর মাধ্যমে ব্যবহারকারীরা অবিরাম মাল্টিটাস্কিং করতে পারবেন, দ্রুত বার্তা আদান প্রদান এবং সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট আপডেট করতে পারবেন এবং কোনোরকম ল্যাগ ছাড়াই দারুণ গ্রাফিক্সের সব গেম খেলতে পারবেন।

৫.৭ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন এবং একদম নতুন ডিজাইনের সাথে গ্যালাক্সী নোট ৫ দিচ্ছে সাইডসিঙ্ক এর মতো অনন্য সব প্রোডাক্টিভিটি ফিচার। এতে আরো রয়েছে ফিফ্থ জেনারেশন এর এস-পেন যা মাল্টিটাস্কারদের আরো ভালো ভাবে তাদের কাজে সহযোগীতা করবে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন বলেন, ‘স্যামসাং-এ আমরা এই প্রতিশ্রুতিতে বিশ্বাস করি যে বড় স্ক্রিনের স্মার্টফোনগুলো ব্যবহারকারীদের আরো ভালো ভিউয়িং অভিজ্ঞতা দেবে এবং চলতি পথে তাদের কর্মদক্ষতা বাড়িয়ে দেবে। নোট  ৫ এর উন্মোচনের সাথে আমরা মনোনিবেশ করেছি উদ্যোগী উদ্ভাবনের দিকে যা আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম হবে।

স্যামস্যাং গ্যালাক্সি নোট ৫ উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্র্যাঞ্চ অফিসের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন এবং আরও অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

স্যামস্যাং গ্যালাক্সি নোট ৫ উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্র্যাঞ্চ অফিসের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন এবং আরও অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এই অনুষ্ঠানে বলেন, ‘বাংলাদেশে টেলিকম বাজারের নেতৃস্থানীয় অপারেটর হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবচেয়ে সেরা জিনিসটি পৌঁছে দিতে বদ্ধপরিকর। আমরা এটা নিয়েও গর্বিত যে, আমাদের গ্রাহকরাই প্রথম গ্যালাক্সী নোট ৫ ব্যবহারের সুযোগ পাবেন।

গ্রামীনফোনের সবার জন্য ইন্টারনেট এর মাধ্যমে  ৫ কোটি মানুষকে তাদের নেটওয়ার্কের আওতায় আনা সম্পর্কে তিনি বলেন, ‘গ্রামীণফোন এই ডিভাইসের সাথে একটি এক্সক্লুসিভ ডাটা অফার নিয়ে এসেছে যেন গ্রামীণফোনের গ্রাহকরা সবচেয়ে সেরা স্মার্টফোন এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন।

প্রি-বুকিং অফার এবং প্রাপ্তিস্থান

আগ্রহী গ্রাহকরা এই ডিভাইসটি প্রি-বুক করতে পারবেন। প্রি-বুকিং উপহার হিসেবে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ২ মাসের জন্য ৮ জিবি ডাটা কিনলে ৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন (৩ বার)। গ্রাহকরা আরও পাবেন টাইমজোনের ১০,০০০ টাকা মূল্যমানের একটি গিফ্ট ভাউচার। ডিভাইসটিতে রয়েছে ৩২ জিবি স্টোরেজ এবং এটি গোল্ড প্ল্যাটিনাম এবং সিলভার প্ল্যাটিনাম এই দুটি রঙে পাওয়া যাবে। ডিভাইসটির মুল্য ৬৯,৯০০ টাকা। গ্রাহকরা ১২ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা ৯ সেপ্টেম্বর-২০ সেপ্টেম্বর পর্যন্ত নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে বা গ্রামীণফোন সেন্টারে প্রি-বুক করতে পারবেন। বুকিং কনফার্ম করার জন্য গ্রাহকদের ৫,০০০ টাকা ডিপোজিট করতে হবে।

এই বিভাগের আরো সংবাদ