টিস্যু দিয়ে মুখ মুছে অজ্ঞান গরু ব্যবসায়ীদের একজন মারা গেছেন
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

টিস্যু দিয়ে মুখ মুছে অজ্ঞান গরু ব্যবসায়ীদের একজন মারা গেছেন

Businessmanরাজশাহী সিটি বাইপাস গরুর হাটে টিস্যু দিয়ে মুখ মুছে অজ্ঞান হওয়া ২২ জনের মধ্যে এক গরু ব্যবসায়ী মারা গেছেন।

আজ সোমবার ভোরে  জজ মিঞা (৩৪) নামে ওই গরু ব্যবসায়ী মারা যান।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র প্রধান চিকিৎসক গোলাম মোস্তফার সাংবাদিকদের জানান, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল রোববার রাত ১০টার দিকে জজ মিঞাকে আইসিইউতে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর সিটি হাটে জাফর নামের এক ব্যক্তির হোটেলে খাবার খাওয়ার পর টিস্যু দিয়ে মুখ মুছে ২২ ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েন।  এরপরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। অসুস্থ ব্যক্তিদের মধ্যে নরসিংদী, সোনারগাঁ, কুমিল্লাসহ বিভিন্ন এলাকার গরু ব্যবসায়ী, ট্রাকের চালক ও সহকারী ছিলেন।

নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর গ্রামের জজ মিঞার সঙ্গে ছিলেন তার চাচা আবদুর রউফ মিঞা (৫৫)। তিনি বলেন, জজ, আরেক ভাতিজা আবুল হাশেম (৪০) ও প্রতিবেশী ব্যবসায়ী ইকবাল হোসেনের (৩৫) সঙ্গে তিনি গত শনিবার রাতে একটি ট্রাকে করে রাজশাহী আসেন। সকালে রাজশাহী সিটি বাইপাস হাটে নেমে জজ ও ইকবাল হোটেলে ভাত খান। এর পর তারা দুজন অজ্ঞান হয়ে পড়েন।

এদিকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে হোটেল মালিকের ছেলে ফয়সাল হোসেন (২৪), কর্মচারী গিয়াস উদ্দিন (৪৫), সোহরাব হোসেন (৫০) ও আবদুল হালিমকে (৪০) আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। হোটেলের মালিক জাফর আলী পলাতক। আটক হওয়া ব্যক্তিদের নগরের শাহমখদুম থানায় পাঠানো হয়েছে।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ জানান, গতকাল আটক হওয়া চারজনের বিরুদ্ধে ব্যবসায়ীদের টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অসৎ উদ্দেশে খাদ্যে বিষ মেশানোর অভিযোগে একটি মামলা হয়েছে। আজ অসুস্থদের একজনের মৃত্যু হওয়ায় ওই মামলাটিতে নতুন ধারা সংযোজন করে হত্যা মামলায় রূপান্তর করা হবে। তিনি বলেন, আটক হওয়া চারজনকে আজই আদালতে সোপর্দ করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ