সানি লিওনি হতে চান চট্টগ্রামের মিথিলা!
today-news
brac-epl
প্রচ্ছদ » হিটস

সানি লিওনি হতে চান চট্টগ্রামের মিথিলা!

জন্ম চট্টগ্রামে । বড় হওয়া , স্কুল কলেজ সব ঐখানেই। ইচ্ছা ছিল ডাক্তার হওয়ার। কিন্তু মনের মধ্যে সুপ্ত বাসনা ছিল অন্য কিছু । সেই সুপ্ত বাসানাই আজ বিকশিত হতে যাচ্ছে । তাই তো বাংলাদেশে প্রথম সানি লিওনির মতাদর্শে পথ চলছেন জ্যাকলিন মিথিলা । ডাক নাম মিথিলা। সাথে জ্যাকলিন কেন ? অনেকেই নিশ্চিত ধরে ফেলেছেন। বলিউডের সুপারষ্টার জ্যাকলিন ফার্নান্দেজকে ভাল লাগে মিথিলার। তাই নিজের নামের সাথে যুক্ত করেছেন সেই নাম। চট্টগ্রামের সেই মিথিলাি আজ ঢাকার জ্যাকলিন মিথিলা ।

 

তিনি এখন পড়ছেন কম্পিউটার সাইন্সে । কিন্তু লক্ষ্য ভিন্ন কিছু করার । ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল মিডিয়ায় কাজ করার। বাংলা চলচ্চিত্রের মৌসুমিকে ভাল লাগত তার। কিন্তু এখন জ্যাকলিন মিথিলার আইডল সানি লিওনি। সানি লিওনির অন্ধ ভক্ত সে। মিডিয়া জগতের উচ্চ শিখরে পৌছানোর জন্য যে কোন ধরনের চ্যালেঞ্জ নিতে সে প্রস্তুত । কাহিনীর চাহিদায়, চরিত্রের স্বার্থে যে কোন ধরনের খোলমেলা দৃশ্যে বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে প্রস্তুত জ্যাকলিন মিথিলা । শুধু কথায় নয়, কাজে বিশ্বাসী জ্যাকলিন মিথিলা ।

ইতিমধ্যে ফেসবুকে সানি লিওনির সাদৃশ্যে তোলা কিছু ছবি আপলোড দিয়েছেন তিনি। ক্যারিয়ার শুরু করেছিলেন আইটেম গান দিয়ে কিন্তু করতে চান অনেক বড় কিছু। কোন রকমের সামাজিক কিংবা ধর্মীয় প্রতিবন্ধকতা রুখতে পারবে না সানি লিওনির এই অন্ধ ভক্তকে এমনই আত্মবিস্বাস তার । এখন শুধুই দেখার অপেক্ষা জ্যাকলিন মিথিলা কি হতে পারবেন বাংলাদেশের সানি লিওনি?

এই বিভাগের আরো সংবাদ