রাকিব হত্যা মামলায় অভিযোগপত্র গ্রহণ
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

রাকিব হত্যা মামলায় অভিযোগপত্র গ্রহণ

rakib

রাকিব- ছবি সংগৃহীত

খুলনায় নির্যাতনের শিকার হয়ে নিহত শিশু রাকিব (১২) হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছে আদালত।

রোববার বেলা সাড়ে ১১টায় খুলনা মহানগর হাকিম মো. ফারুক ইকবাল অভিযোগপত্র গ্রহণ করে মামলাটি বিচার কার্যের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ২৫ আগস্ট পুলিশ এজাহারভুক্ত তিন আসামি মোটরসাইকেল গ্যারেজ মালিক ওমর শরীফ, তার কথিত চাচা মিন্টু খান ও শরীফের মা বিউটি বেগমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোমিনুল ইসলাম জানান, রোববার মহানগর হাকিম মো. ফারুক ইকবালের আদালতে রাকিব হত্যা মামলার অভিযোগপত্রের ওপর শুনানির দিন ধার্য ছিল। আদালতে মামলার বাদী ও রাকিবের বাবা নূরুল আলমও উপস্থিত ছিলেন। দাখিলকৃত অভিযোগপত্রের বিষয়ে বাদীর কোনো আপত্তি না থাকায় আদালত অভিযোগপত্র গ্রহণ করে তা বিচার কার্যের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর নির্দেশ দেন। আগামী ২২ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য করা হয়েছে। তবে এ সময় আদালতে আসামি পক্ষের কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

উল্লেখ্য, গত ৩ আগস্ট বিকেলে নগরীর টুটপাড়া সেন্ট্রাল রোডস্থ শরীফ মোটর্সের ভেতরে মোটরসাইকের গ্যারেজ মালিক শরীফ ও মিন্টু কমপ্রেসার মেশিনের পাইপ রাকিবের পায়ুপথে ঢুকিয়ে পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শরীফ, তার মা বিউটি বেগম ও সহযোগী মিন্টু মিয়াকে বিক্ষুব্ধ জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আসামিরা সবাই ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তারা খুলনা কারাগারে রয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ