রণবীরকে পটাবেন সানি!
রবিবার, ১২ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

রণবীরকে পটাবেন সানি!

মেয়ে পটাতে বলিউড ‘লাভার বয়’ রণবীর কাপুরের রয়েছে বিশেষ খ্যাতি। বলতে গেলে তার প্রেমে মত্ত হয়েছেন অনেক বলিউড ললনাই। সেই প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আনুষ্কা শর্মার সঙ্গে প্রেমের পাঠ চুকিয়ে বর্তমানে ক্যাটরিনা কাইফের বগলদাবা হয়ে আছেন রণবীর। আর তাকেই নাকি পটাতে চলেছেন সানি লিওনি।

রণবীর কাপুর ও সানি লিওনি

রণবীর কাপুর ও সানি লিওনি

বিষয়টি একটু অন্যরকম শোনালেও সত্য। ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত পরিচালক করণ জোহর এর পরবর্তী ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের হালের ক্রেজ সানি লিওনি। সেই ছবিতে চরিত্রের প্রয়োজনে একটি গানে নিজেকে বেশ প্রাঞ্জলভাবে উপস্থাপন করতে হবে তাকে। আর সেখানেই নাকি রণবীরকে পটিয়ে ফেলবেন তিনি।

শনিবার বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়, ওই ছবির একটি গানে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে রণবীর কাপুর ও সানি লিওনিকে। গানটিও হবে বেশ মাদকতাময়। এর আগে রণবীরকে এমন কোনো গানের দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি।

রণবীর কাপুর ও সানি লিওনি

রণবীর কাপুর ও সানি লিওনি

করণ জোহরও চাচ্ছেন ব্যক্তিত্বসম্পন্ন রণবীরের পাশে একজন আবেদনময়ীকে দাঁড় করাতে।

প্রতিবেদনে বলা হয়, এই ছবিতে রণবীরের চরিত্রটি খুবই জটিল। তাকে একইসঙ্গে ঐশ্বরিয়া রাই ও আনুষ্কা শর্মার সঙ্গে সম্পর্ক নিয়ন্ত্রণ করতে হয়। এই মুহূর্তেই তার জীবনে আসে সানি লিওনি।

সবমিলিয়ে সানির চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। এখন দেখা যাক তিনি রণবীরকে পটাতে পারেন কিনা।

এই বিভাগের আরো সংবাদ