সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!

অসহায়রা সাহায্য পায় না। অথচ দেশের ক্ষমতাশালী লোকেরা আমাকে নিয়ে ভেবে অহেতুক সময় ও শক্তি নষ্ট করছেন। এদের জন্য আমার কষ্ট হয়।

সানি লিওনি

সানি লিওনি

একথা লিখে বৃহস্পতিবার এক টুইট করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। তারপর থেকেই তা নিয়ে তুমুল ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। প্রশ্ন উঠেছে, হঠাৎ তিনি এ কথা লিখলেন কেন? কাকেই বা উদ্দেশ্য করে এ কথা লিখেছেন।

অনেকে বলছেন, দেশের এক ঊর্ধ্বতন বাম নেতাকে উদ্দেশ্য করে এই টুইট করেছেন সানি। তার ফলও পেয়েছেন হাতেনাতে। এর জেরে পরে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে ওই নেতাকে। বলিউড এবং একইসঙ্গে সানির ভক্তদের তুমুল সমালোচনার মুখে পড়ে শেষমেশ ক্ষমা চাইতেও হয়েছে তাকে।

সানির টুইটের পর নিজের মন্তব্যের সংশোধন করে ওই নেতা বলেন, “আমি যা বলেছি তার ভুল ব্যাখ্যা করা হয়েছে। সানি লিওনকে উদ্দেশ্য করে আমি কিছু বলতে চাইনি। বিজ্ঞাপনটি অশ্লীল। সেটির সম্প্রচার বন্ধ করা উচিত।”

সানির পাশে দাঁড়িয়েছেন আরেক বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি বলেন, “যেকোনো বিষয়ের সমালোচনা যেকেউ করতেই পারেন। তবে এটা কিছু মুষ্টিমেয় লোকের দৃষ্টিভঙ্গি। বিষয়টির ইতিবাচক দিকগুলিকেও বিচার করা উচিত।”

প্রসঙ্গত, সম্প্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনি একটি কনডম প্রস্তুতকারক সংস্থার হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই বিজ্ঞাপনের তীব্র আপত্তি জানিয়ে সিপিআইয়ের কৃষক শাখার নেতা অতুল কুমার অঞ্জন বৃহস্পতিবার উত্তরপ্রদেশে এক জনসভায় মন্তব্য করেন, ‘দেশে ধর্ষণের সংখ্যা দিন দিন বাড়ছে তার পিছনে রয়েছে সানি লিওনি। তার কনডমের বিজ্ঞাপনগুলো দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর সে জন্যই বাড়ছে ধর্ষণ।’ ওই নেতার করা মন্তব্যের পরই টুইট করেন সানি লিওনি।

এই বিভাগের আরো সংবাদ